কেবিসি-তে অনুষ্কা, বিগ বি করলেন কোহলির ‘ফ্লায়িং কিস’ নিয়ে মজা!

ভারতের বর্তমান ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা ভারতীয় সংবাদমাধ্যমে চর্চায় থাকেন না, এমন দিন খুব কমই আসে। কোনও জায়গায় তাঁরা একসাথে যাক কিংবা একা, লাইমলাইট তাঁদের পিছু ছাড়ে না। তাঁদের মধ্যেকার ভালোবাসা টিভি শো থেকে ক্রিকেট ফিল্ড, সবক্ষেত্রে একইভাবে লক্ষ্য করা যায়। ক্রিকেটের মাঠে সেঞ্চুরির পর উড়ন্ত চুমুই হোক অথবা সোশাল মিডিয়ায় নিজের স্ত্রী সম্পর্কে বিরাটের টুইট, বিরাট কোনও সুযোগই ছাড়েন না অনুষ্কার প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করার জন্য। সেই ঘটনা অবশ্য চোখ এড়ায়নি বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনেরও।

অমিতাভ বচ্চনের টিভি রিয়ালিটি শো ‘কন বানেগা ক্রোরপতি’ তে অনুষ্কা শর্মা উপস্থিত হলে অমিতাভ অনুষ্কাকে ক্রিকেটের মাঠে বিরাটের ‘ফ্লাইয়িং কিস’ সম্পর্কে জিজ্ঞেস করেন। অনুষ্কার নতুন সিনেমা ‘সুই ধাগা’-এর প্রচার করতে তিনি এই শো-তে উপস্থিত ছিলেন। অমিতাভ যে নিজে ক্রিকেটের এক বড় ভক্ত, তা সকলেরই জানা। শো-তে তিনি অনুষ্কাকে জিজ্ঞাসা করেন যে অনুষ্কা কি ক্রিকেট শুধুই কোহলিকে দেখার জন্যই দেখেন।

জবাবে বলিউডি অভিনেত্রী বলেন, ‘না স্যার, আমি আমার দেশের জন্যও দেখি। এর পরেই তিনি বিরাটের ফ্লাইয়িং কিস এর প্রসঙ্গ টেনে বলেন, ‘আমরা সবাই দেখি যা টিভিতে হয়। ব্যাট থেকে যে চুমুগুলো আসে, সেগুলোও। এর মধ্যেই বিরাট কোহলি দেশে ফিরে এসেছেন ব্যাট-হাতে এক দুর্দান্ত সফরের পর। যদিও ক্যাপ্টেন এবং দলগত পারফর্ম্যান্সের ক্ষেত্রে তিনি এই সিরিজ ভুলে যেতেই চাইবেন। ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজে ১-২ আর টেস্ট সিরিজে ১-৩ এর ব্যবধানে হেরে ফিরেছে ভারত। তবে এই সিরজে তাঁর রানসংখ্যা ৫৯৩।


কোনও ভারতীয় ব্যাটসম্যানের ক্ষেত্রে এটি ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে কোনও সিরিজে করা দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। প্রথম যিনি তিনি হলেন ভারতীয় ক্রিকেটের ‘দা ওয়াল’ রাহুল দ্রাবিড়।  ২০০২ সালের ভারতের ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজে দ্রাবিড়ের রান্সংখ্যা ছিল ৬০২। তবে কোহলি যে তিন বছর ধরে ভারতীয় দলের অধিনায়ক, সেই তিন বছরের ১৩টি সিরিজের মধ্যে ৮টাতেই বিরাট ভারতের হয়ে সর্বোচ্চ রান-সংগ্রাহক। এই পরিসংখ্যান বলে দেয় যে ভারতীয় ক্রিকেট দলে বিরাট কোহলি কি অবদান রাখে। বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে চলতে থাকা এশিয়া কাপ থেকে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে পরের মাসের ওয়েস্ট ইন্ডিজ সফরে ফের ভারতীয় দলে দেখা যাবে বিরাটকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: