দক্ষিণ ভারতীয় এই বোল্ড অভিনেত্রী জসপ্রীত বুমরাহের প্রেমে পাগল

ভারতীয় ক্রিকেট জগত আর বলিউডের মেলবন্ধন বেশ রোমাঞ্চকর। বলিউড এবং ক্রিকেট জগতের মধ্যে প্রেম এবং বিয়ে বেশ মজাদার ঘটনা বলেই বিবেচিত হয়। বিরাট অনুষ্কা, যুবরাজ হেজেল এবং হার্দিক পান্ডিয়ার নানান বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম জড়ানো প্রেমের এক অন্য কাহিনীই বয়ান করেন। এখন সেই রাস্তাতে ভারতীয় জোরে বোলার বুমরাহও নেমে পড়েছেন। আর জসপ্রীত বুমরাহর প্রতি যার হৃদয় আকুল হয়ছে তিনি আর কেউ নন রাশি খান্না। সম্প্রতি একটি ইন্টারভিউতে তিনি বলেছেন যে ক্রিকেট তার খুবই পছন্দের খেলা, এবং তিনি ভারতের প্রায় সব ম্যাচই দেখে থাকেন সেই সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ তার সবথেকে পছন্দের ক্রিকেটার।

রাশি খান্না সেই অভিনেত্রী যিনি মাদ্রাস ক্যাফেতে জন আব্রাহামের সঙ্গে অভিনয় করে সেই সময় খবরের শিরোনামে এসেছিলেন। কিন্তু তারপর তাকে শুধু দক্ষিণ ভারতীয় সিনেমাতেই অভিনয় করতে দেখা গেছে। এবং তাকে এখন তামিল সিনেমার সবচেয়ে বড় অভিনেত্রীদের একজন হিসেবে ধরা হয়ে থাকে।

এক সময় রাশি খানা একজন সুপার মডেলও ছিলেন এবং তিনি ‘বেঙ্গল টাইগার’ ও ‘সন অফ সত্যমূর্তি’র মত হিট সিনেমাতে প্রধান চরিত্রেও অভিনয় করেন। এ বছর ২০১৮য় তার পাঁচটি সিনেমা রিলিজের জন্য প্রস্তুত যা বক্স অফিসকে ঝড় তুলে দিতে পারে। এখন দেখার বিষয় এটাই যে বুমরাহ আর রাশির গল্প কতটা জমে ওঠে এবং কতদূর অবধ গড়াবে। নাকি এটা স্রেফ মিডিয়ার গসিপ হয়েই থেকে যাবে।

#

#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: