এই তারকা ক্রিকেটার হারালেন তার মা কে!

বিস্ফোরক জামাইকা আর ওয়েস্টইন্ডিয়ান ওপেনার ক্রিস গেইল এই মুহুর্তে শোকের সাগরে ডুবে রয়েছে, খবর অনুযায়ী বুধবার সকালে তার মা হেজেলের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে। হেজেলের মৃত্যুর খবর প্রকাশিত হওয়ার দ্রুত পরেইক্রিকেট ওয়েস্টইন্ডিজের প্রেসিডেন্ট ডেভ ক্যামেরুণ ওয়েস্টইন্ডিজ বোর্ডের তরফে একটি শোক প্রস্তাব জারি করেছেন। বুধবার সকালে ওই ম্যাসেজ পোষ্ট করে ক্যামেরুন লিখেছেন ওয়েস্টইন্ডিয়ান বোর্ডের তরফে আমরা হেনরি গেইল, দুল্লা, মিশেল, লিন্ডন এবং ভেনসিলকে স্বান্তনা জানাচ্ছি তাদের মায়ের মৃত্যুতে এবং মিস্টার গেইল এবং বাকি পরিবার এবং বন্ধুদেরও স্বান্তনা জানাচ্ছি”।

অন্যদিকে জামাইকান ক্রিকেট অ্যাসোসিয়েশনও একটি ফেসবুক পোষ্টের মাধ্যমে গেইল পরিবারের প্রতি তাদের স্বান্তনা প্রকাশ করেছেন। জেসিএর ওই পোষ্টে লেখা হয়, “ দ্য জামাইকান ক্রিকেট অ্যাসোসিয়েন আজ তাদের গভীর এবং হৃদয়গ্রাহী সান্তনা জানাচ্ছে ক্রিস গেইলকে কারণ তিনি তার মায়ের মৃত্যুতে শোকাহত। আমাদের প্রার্থনা তোমার সঙ্গে আছে ক্রিস সেই সঙ্গে তোমার পরিবারের সঙ্গেও। আমাদের আশা যে সুখি মুহুর্ত তুমি বছরের পর বছর ভাগ করেছে সেটাই তোমার শক্তি হয়ে উঠবে”। প্রসঙ্গত ওয়েস্টইন্ডিয়ান ক্রিকেটের বর্ণময় চরিত্রদের মধ্যে অন্যতম হলেন ক্রিস্টোফার হেনরি গেইল, যিনি সারা বিশ্বের ক্রিকেট প্রেমীদের কাছে ক্রিস গেইল নামেই পরিচিত। টি-২০ লীগে তাকে ইউনিভার্সাল বস বলেও ডাকা হয়ে থাকে।

এদিন মায়ের মৃত্যুর পর গেইল তাকে সমবেদনা জানানো সকলকে টুইট করে ধন্যবাদ জানিয়েন। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সকলকে ধন্যবাদ জানিয়ে গেইল লেখেন, “ সকলকে সমবেদনা জানানোর জন্য ধন্যবাদ দিতে চাই। মায়ের ভালোবাসা সবসময়ই নিঃশর্ত। সময় সবকিছু নিরাময় করে দেয়। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে রয়েছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: