হার্দিককে নিয়ে গুজবের জবাব দিলেন এই বলি সুন্দরী!

হার্দিক পান্ডিয়াকে নিয়ে গুজবের জবাব দিলেন বলিউড অভিনেত্রী এলি এব্রাহাম। কিছুদিন আগেই গুজব ছিল তিনি ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে ডেটিং করছে। এদিন সেই গুজবকে খারিজ করে দেন তিনি। হার্দিকের সঙ্গে এই বলিউড অভিনেত্রীর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর থেকেই এই গুজব ছড়ায়।

India’s Hardik Pandya dives to take a catch to dismiss Pakistan’s Sharjeel Khan during the World T20 cricket tournament match between India and Pakistan at The Eden Gardens Cricket Stadium in Kolkata on March 19, 2016. / AFP / AND Dibyangshu SARKAR (Photo credit should read DIBYANGSHU SARKAR/AFP/Getty Images)

এলি হার্দিকের দাদা ক্রুণালের রিপেশন অ্যাটেনড করতে গিয়েছিলেন। স্টেজে তার সঙ্গে দেখা যায় হার্দিককে এবং তাদের দুজনকেই দেখা যায় নবদম্পতি ক্রুণালের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করতে। বলিউড এবং ক্রিকেটে ভারতের দুই গ্ল্যামারাস পেশা। এবং যখনই এই দুই পেশার মানুষজন কাছাকাছি আসেন তারা মিডিয়া এবং ভক্তদের সমস্ত সমস্ত আকর্ষণ কেড়ে নেন। হার্দিক এবং এলিও তার ব্যতিক্রম হন নি এবং তাদের নিয়ে দাবানলের মত গুজব ছড়িয়ে পড়ে। যদিও এই গুজব ছড়ানোর কয়েক সপ্তাহ পরে এলি জন সম্মুখে এই গুজবকে অস্বীকার করেন।

বাস্তবে এলিকে এই গুজবকে ভীষণই উগ্রভাবে অস্বীকার করতে দেখা যায়। গত রবিবার (১১ফেব্রুয়ারি) হিন্দুস্থান টাইমকে দেখয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, “ওদেরকে (মানুষকে) জীবনে কৌতুহলে থাকতে দিন। কেনো আমাকে কোনো কিছু ক্ল্যারিফাই করতে হবে। এই গুজব নিয়ে কথা বলে, আমি শুধু গসিপের জন্য আরও বেশি উপাদান জুগিয়ে যাচ্ছিলাম। যাই হোক, সারা বছর ধরে অনেক কিছুই ভুলভাল লেখা হয়ে গেছে। কিন্তু আমি কখনোই এসব নিয়ে কিছু বলিনি এবং স্পষ্ট করে দিয়েছি”। এলি স্বীকার করেছেন যে যখন কেউ ভীষণই জনপ্রিয় হয়, তাকে নিয়ে এই ধরনের গুজব এবং গসিপ অপরিহার্য হয়ে পড়ে। তিনি বলেন, “একবার আপনি পরিচিত মুখ হয়ে গেলে, মানুষ আপনাকে নিয়ে গসিপ এবং খবরকে ফলো করবেই। কিন্তু আমরাও এগুলোর উপরে উঠতে পারব না।   ফলে এইসব গুজকেও বন্ধ করার কোনো উপায় নেই। মানুষের এই ধরনের শক্ত মানসিকতা রয়েছে যে যদি আমি কিছু বলি (হার্দিকের ব্যাপারে), তারা বলবে ‘ওহ, ও মিথ্যে বলছে। সত্যিটা আমরা জানি। ও কোনো কিছু লুকোচ্ছে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: