গভীর জলের মাছ হার্দিক, এই বার আরও এক রহস্যময়ী সুন্দরীর সাথে জড়ালেন তিনি!

ভারতীয় ক্রিকেটের নতুন সুপারস্টার তিনি। টেস্ট,ওয়ানডে সবেতেই হার্দিক মানেই সেনসেশান। একের এক ওয়ানডে-তে ম্যাচ উইনিং পারফরম্যান্স হার্দিকের সাফল্য নিয়ে সবার একমত, ও আসলে বাইশ গজে গভীর জলের মাছ। হার্দিক যে ঠিক কী করতে চলেছে তা আগে থেকে বোঝা যায় না বলেই ও সাফল্য পাচ্ছে। তা সে ব্যাটিংই হোক বা বোলিং। ঠিক তেমনই প্রেমের সাগরেও তাই। হার্দিকের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও কেউ কিছু জানে না। মিডিয়া শুধু হাতরে যায়। আগে শোনা গেছিল লিসা শর্মা নামের কলকাতার এক মডেলের সঙ্গে হার্দিকের ঘনিষ্ঠ সম্পর্ক আছে। কিন্তু সেই সম্পর্কটা নিয়ে আর বিশেষ কিছু শোনা যায়নি।

হার্দিকের সাথে লিসা শর্মা

তারপর মাঝে শোনা গেছিল মুম্বইয়ের এক ফ্যাশান ডিজাইনারের সঙ্গে তাঁর সম্পর্ক হয়েছে। সেটাও পরে গুজব বলে ধরা হয়। এরপর জল্পনায় জলঘোলা হয় বলিউড নায়িকা পরিনীতি চোপড়াকে করা হার্দিকের টুইট। সেই জল্পনাটায় জল ঢেলে দেন খোদ পরিনীতি। এসবের মাঝে হার্দিক তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ফের বুদবুদ কাটালেন। ইন্দোরে ওয়ানডে সিরিজ জয়ের পরই নিজের ইন্সটাগ্রামে দুটো এমন ছবি পোস্ট করলেন যাতে জল্পনা শুরু হতে বাধ্য।

প্রথম ছবিতে একটি অচেনা মেয়ের সঙ্গে পুরনো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধু! ওল্ড ইজ গোল্ড’। দ্বিতীয় ও সাম্প্রতিক পোস্ট করা ছবিতে হার্দিককে দেখা গিয়েছে একটি মেয়ের সঙ্গে সেলফি তুলতে। সেই ছবিতে অবশ্য তিনি কিছু লেখেননি।

ঘনিষ্ঠরা বলছেন, হার্দিক এখন ক্রিকেটে এতটাই ডুবে যে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে একদম ভাবেন না। তাই প্রেমের জল্পনায় গিয়ে কোনও লাভ নেই। তবে ও যে এত বড় ক্রিকেটার হয়ে যাওয়ার পরেও পুরনো বন্ধুদের ভোলেনি, সেটাই বোঝা যায় ও কত বড় মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: