ভিডিও : মেজাজ হারিয়ে সাংবাদিককে পেটালেন হাসিন, ভাঙলেন ক্যামেরা!

একটু একটু করে জমি হারানোর ভয়েই কী মেজাজ হারাচ্ছেন হাসিন? যে সংবাদমাধ্যেমর সহায়তায় একের পর এক বোমা ফাটিয়েছিলেন স্বামী মহম্মদ শামির বিরুদ্ধে, এবার সেই সংবাদমাধ্যমের সঙ্গেই দুর্ব্যাবহার করলেন। সংবাদমাধ্যম তাঁর কথা বিকৃত করেছে বলে আগেই অভিযোগ করেছিলেন ভারতীয় জোরে বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এবারে মেজাজ হারিয়ে সংবাদমাধ্যমের ক্যামেরাই ভেঙে ফেললেন তিনি!

মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার লর্ডস মোড়ের কাছে। গত কয়েকদিন ধরে একটানা সামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন হাসিন। স্বভাবতই তাঁর গতিবিধির উপরে নজর রয়েছে সংবাদমাধ্যমের। এ দিনও সকাল থেকে তাঁর যাদবপুরের আবাসনের নীচে ভিড় করেছিলেন সাংবাদিকরা।

এর মধ্যেই বাড়িতে থেকে বেরিয়ে গাড়িতে করে রওনা দেন হাসিন। কৌতূহলবশত তাঁর পিছু নেয় সংবাদমাধ্যম। অভিযোগ, গাড়িতে করে কিছুটা যাওয়ার পরই লর্ডস মোড়ের কাছে গাড়ি থেকে নেমে এসে সাংবাদিকদের গাড়ির উপরে চড়াও হন মহম্মদ সামির স্ত্রী। একটি বাংলা নিউজ চ্যানেলের চিত্রগ্রাহক ছবি তুলতে গেলে তাঁর ক্যামেরার ব্যাগ কেড়ে নিয়ে ফেলে দেন হাসিন। ভেঙে দেন ক্যামেরাও। সংবাদমাধ্যম কেন তাঁর পিছু নিয়েছে, এটাই হাসিনের রাগের কারণ।

ক্যামেরা ভেঙে দেওয়ার এই ঘটনায় পাল্টা প্রতিবাদ করেন সাংবাদিকরাও। উত্তেজনার মধ্যেই অবশ্য ঘটনাস্থল থেকে চলে যান হাসিন জাহান। রোজকার মতো এদিন হাসিনের বাড়ির নিচে ভিড় জমিয়েছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। সেখানে তাঁকে রোজকার মতো ঘটনার কোনও আপডেট আছে কিনা জানতে চান প্রতিনিধিরা। এও জানতে চান আর নতুন করে হাসিন জাহানের কিছু বলার আছে কিনা। কিন্তু হাসিন কোনও উত্তর না দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান তিনি।

হাসিন কোথায় যাচ্ছে জানতে তার পিছন পিছন যায় সংবাদমাধ্যেমর প্রতিনিধিরা। এই অবস্থায় হঠাৎই লেক গার্ডেন্স মোড়ে নিজের গাড়ি থেকে নেমে এসে সাংবাদিকদের ওপর চড়াও হন তিনি। উতপ্ত বাক্য় বিনিময়ের মধ্যেই সংবাদমাধ্যেমর ক্যামেরা মাটিতে ফেলে ভেঙে দেন মহম্মদ শামির স্ত্রী।

এদিকে শুধু এটাই নয়, হাসিনের প্রথম পক্ষের বড় মেয়েও তাঁর সৎ বাবা মহম্মদ শামির হয়ে সওয়াল করেছে। হাসিনের প্রথম পক্ষের বড় মেয়ে জানিয়েছে তার মা অত্যন্ত উচ্চাকাঙ্খী এবং স্বাধীনচেতা। শামি তাঁদের দুই বোনকে বাবা-র মতোই ভালোবাসেন। তাঁদেরকে অনেক কিছু দেন এমনটাও জানিয়েছেন হাসিনের বড় মেয়ে।

প্রসঙ্গত, হাসিন তাঁর স্বামী শামির বিরুদ্ধে মানসিক ও শারিরীক নির্যাতন-সহ খুনের চেষ্টার অভিযোগ করেছেন। আইনজীবীকে সঙ্গে নিয়ে লালবাজারে পুলিস আধিকারিকদের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। তাঁর দাবি, শামির সঙ্গে বিভিন্ন দেশের তরুণীর অবৈধ সম্পর্ক আছে। এই ব্যাপারে তিনি শামি ও অন্য এক তরুণীর কথোপকথনের ঘনিষ্ঠ মেসেজ চ্যাটের স্ক্রিণশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। মহম্মদ শামি অবশ্য তাঁদের মেয়ের মুখের দিকে তাকিয়ে সব মিটিয়ে নিতে চান। কিন্তু হাসিন নারাজ।

দেখে নিন  ভিডিও

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: