আইপিএল ২০১৮: জুহি চাওলার মেয়ে জাহ্নবি এবং আম্বানির ছেলে আকাশের মধ্যে চোখাচুখি হল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ধনীদের জন্য প্রিজার্ভ করে রাখা, কিন্তু তাদের সন্তানরা নিজেদের আটকাতে পারেন না ম্যাচের দিন ভিআইপি গ্যালারিতে খেলার জন্য। ডেকান ক্রনিক্যালসের চেয়ারম্যান টি ভেঙ্কট রামন রেড্ডীর মেয়ে গায়েত্রী রেড্ডীকে দেখা যেত ডেকান চার্জার্সের মুখ হিসেবে ব্যাঙ্গালুরুতে নিলামের দিন সেলিব্রেটিদের সঙ্গে গা ঘেষাঘেষি করতে। কিন্তু ২০১২ ডেকান চার্জার্স টারমিনেটেড হয়ে যাওয়ার পর থেকেই তিনি অদৃশ্য হয়ে গিয়েছেন। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের টেবিলে ছিলেন মালিকের ছেলে আকাশ আম্বানি, যিনি তার মা নীতা আম্বানির সঙ্গে বসে ছিলেন, এবং রিলায়েন্সের মালিকানাধীন ফ্রেঞ্চাইজির হয়ে নিলামে বিড করছিলেন প্যাডেল তুলে।

কাছাকাছি ১৭ বছর বয়েসী জাহ্নবী প্যাডেল তুলছিলেন কলকাতা নাইট রাইডার্সের টেবিলে। যিনি অভিনেত্রী জুহি চাওলা এবং প্রোডিউসার জয় মেহেতার মেয়ে, যারা শাহরুখ খানের সঙ্গে কেকেআরের সহ মালিক। বারবার জাহ্নবীকে দেখা যায় প্যাডেল তোলার আগে টেবিলে ঝুঁকে পড়ে কেকেআর অফিসিয়ালদের সঙ্গে স্ট্র্যাটেজির কথা বলতে। এই তরুন তারকাদের উপস্থিতিতে অবসর প্রাপ্ত ক্রিকেট কিংবদন্তী, টিম মালিকদের গম্ভীর মুখের পরিস্থিতির বদল ঘটিয়েছে, যারা বারবার গম্ভীর মুখ করে সেইসব প্লেয়ারদের নেওয়ার দিকে তাকিয়ে থাকেন যারা তাদের হয়ে খেলবেন।

যে ডাইরেকশনে এই ভারতীয় ফ্রেঞ্চাইজি লিগ দৌড়চ্ছে, তাতে আইপিএল নিলাম টেবিলের তীব্র লড়াই শুধু মাত্র এই খেলায় ব্যবসায়িক কৌশলেরই আমদানি করে নি। বরং এই তরুণ তারকাদের উপস্থিতি এই নিলামকে ব্যাবসায়িক জগত থেকে টেনে এনে বাস্তবের দিকে নিয়ে গিয়েছে। একটি সর্বভারতীয় দৈনিকের খবর অনুযায়ী এই নিলামে জুহি জয়ের মেয়ে জাহ্নবী এবং আম্বানীর ছেলে আকাশকে বেশ কয়েকবার চোখাচোখি করতেও দেখা যায়। ওই দৈনিকের রিপোর্ট অনুযায়ী এই দুই সেলিব্রিটি কিডসের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মত। তবে এই দুজনের মধ্যে কতটা কি গড়ে ওঠে তা দেখা অবশ্য এখন বাকি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: