নিজের পছন্দের ক্রিকেটারের নাম প্রকাশ করলেন গ্রেট খলি

ভারতীয় পেশাদার রেসলার দালীপ সিং রানা, যিনি রিংয়ে পরিচিত দ্য গ্রেট খলি নামে, তার নিজের প্রিয় ক্রিকেটারের নাম জানালেন। খলি নিজের সময়ে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টে (ডব্লিউ ডব্লিউ ই) সেরা ছিলেন। নিজের কেরিয়ারের বেশিরভাগ সময়েই খলি সিঙ্গল রেসলার হিসেবে কাটিয়েছে এবং ২০০৭ এ প্রথমবার তিনি হেভি ওয়েট চ্যাম্পিয়নশীপ খেতাবও জেতেন।

এছাড়াও নিজের রেসলিং কেরিয়ার শুরু করার আগে তিনি পাঞ্জাব পুলিশের একজন আধিকারিক ছিলেন। ক্রিকেটের প্রতি খলির এক বিশেষ পছন্দ রয়েছে, যদিও তিনি ভারতের সমস্ত ম্যাচ দেখে উঠতে পারেন না, তবুও তিনি যথেষ্টই এই খেলার প্রতি নজর রাখেন এবং  ভারতের জাতীয় দল কেমন খেলছে তার উপর তার তীব্র নজর থাকে। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা দেখতেও ভালোবাসেন এবং এই প্রতিযোগিতায় তার প্রিয় দলও রয়েছে। একটি নিউজ পোর্টালের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি তার প্রিয় ক্রিকেটারে নামও জানান এবং এতে কোনো আশ্চর্য চকিত হবার ব্যাপার নেই যখন তিনি ভারত অধিনায়ক বিরাট কোহলিকে তার প্রিয় ক্রিকেটার হিসেবে তুলে ধরেন।

তিনি বিরাটের অবিশ্বসনীয় ব্যাটিং রেকর্ড নিয়ে বিস্মিত হন এবং তার প্রভূত প্রশংসাও করেন। তিনি বলেন, “ বিরাট কোহলি আমার প্রিয় ক্রিকেটার। আমি তার সঙ্গে সাক্ষাতও করেছি এবং এবং ব্যক্তিগতভাবে তিনিও একজন খুব ভালো মানুষ। তিনি দারুণভাবে খেলেন এবং এতে অবাক হওয়ার কিছুই নেই যে কেনও তিনি প্রত্যেক ভারতীয়র কাছে প্রিয়”। এই ৪৫ বছর বয়েসী রেসলার নিজের প্রিয় আইপিএল দলের নামও জানিয়েছেন এটা বলে যে যেহেতু তিনি পাঞ্জাবী তাই তিনি সেই দলকেই সাপোর্ট করবেন যা তার অরজিনকে শেয়ার করে। খলি বলেন, “আইপিএল দুর্দান্ত এবং আমি এই প্রতিযোগিতা দকেহতে ভালোবাসি। ক্রিকেটই একমাত্র খেলা পুরো দেশ ভালোবাসে এবং দেখে। আমার প্রিয় আইপিএল দল দল কিংস ইলেভেন পাজ্ঞাব কারণ আমিও এই একই রাজ্যের বাসিন্দা”। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মাঠের মধ্যে শান্ত মনোভাবের জন্য এবং মাঠের বাইরেও তার নিজেকে প্রকাশ করার ভঙ্গীর জন্য প্রশংসা করেছেন খলি। ধোনির সঙ্গে অদূর ভবিষ্যতে দেখা করার ইচ্ছে প্রকাশ করে তিনি বলেন, “ এমএস ধোনি অন্যতম সেরা কারণ তিনি এই গ্রহের একজন কুলেস্ট ব্যক্তিত্ব এবং যদিও আমি তার সঙ্গে আমার সাক্ষাৎ হয়নি কখনও। তবে আমি জানি তিনি একজন অতি ভদ্র মানুষ। মাঠের মধ্যে, এটা পরিচিত  বাস্তব যে তিনি তার রণনীতির মাস্টার এবং এবং তার ব্যাটিংও দুর্দান্ত”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: