রূপের ছটায় বলিউড অভিনেত্রীদের লজ্জায় ফেলবেন এই ভারতীয় ক্রিকেটারের স্ত্রী!

প্রথম দেখলে বলিউড অভিনেত্রী বলে ভুল হওয়া স্বাভাবিক। কিন্তু অচিরেই ভুল ভাঙতে বাধ্য। ভারতের জাতীয় দলের দিল্লির জোরে বোলার ইশান্ত শর্মা দীর্ঘদিনের প্রেমিকা তথা নববিবাহিত স্ত্রী প্রতিমা সিং শর্মাকে দেখলে অনেকেই এই ভুল করতে বাধ্য। কিন্তু জাতীয় দলের এই প্রেসারের স্ত্রী কস্মিনকালেও অভিনয় করেন নি। ইশান্তের মত প্রতিমাও একজন প্লেয়ার। তবে তিনি ক্রিকেট নয় বাস্কেটবল প্লেয়ার। এবং এই খেলায় তিনি যথেষ্টই সুনাম অর্জন করেছেন। ইউনিভার্সিটিতে পড়ার সময় থেকেই বাস্কেটবলে সকলের নজর কেড়ে নেন প্রতিমা সিং। শুধু যে বিশ্ববিদ্যালয়ের খেলায় সুনাম অর্জন করেন তিনি তা নয়, বিশ্ববিদ্যালয় পরবর্তীকালে তিনি এই খেলায় আরও বহু সুনাম অর্জন করেন তিনি। কিভাবে খেলোয়াড় কাপলের পরিচয় হল তা জানতে অনেকেই কৌতুহলি। সম্প্রতি টিভি সঞ্চালক গৌরব কাপুরের শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’ এ সেই কৌতুহল মিটিয়েছেন ইশান্ত। গৌরবকে ইশান্ত জানিয়েছেন যে একটি বাস্কেটবল প্রতিযোগিতায় ২০১৩ সালে ইশান্ত অতিথি হিসেবে গিয়েছিলেন।

সেই প্রতিযোগিতায় একটি দলের হয়ে খেলোয়াড় হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমাও। সেখানেই ইশান্তের সঙ্গে প্রথম আলাপ হয় প্রতিমার। তবে চোটের কারণে ওই প্রতিযোগিতায় খেলেন নি প্রতিমা।

তিনি স্কোরবোর্ড সঞ্চালনার কাজ করছিলেন। গৌরবকে দেওয়া সাক্ষাৎকারে ইশান্ত জানিয়েছেন প্রতিমা তার এক বান্ধবীর বোন ছিল। সেই বান্ধবীর মাধ্যমেই তাদের আলাপ। সেই আলাপের পর তাদের বন্ধুত্ব হয়, পরে অনেক চেষ্টায় প্রতিমাকে প্রপোজ করেন ইশান্ত। এরপর তাদের সম্পর্ক মজবুত হওয়ার পর ইশান্ত এবং প্রতিমা ৯ ডিসেম্বর ২০১৬য় পরিণয় সূত্রে আবদ্ধ হন। নিজে একজন খেলোয়াড় হওয়ায় প্রতিমার শরীরের গঠন ছিপছিপে এবং সুঠাম। তার উপর তাকে দেখতেও ভীষণই সুন্দর। সুন্দরীদের প্রতি সকলেই আকৃষ্ট হন। তাই ‘সুন্দর মুখের জয় সর্বত্র’ এই প্রবাদকে সঠিক প্রমানিত করে চারদিকেই এখন প্রতিমার সৌন্দর্যের জয়জয়কার। তবে বিয়ের আগে বাস্কেটবল প্লেয়ার হিসেবে প্রতিমা জনপ্রিয় হলেও তার সে অর্থে কোনো সর্বভারতীয় পরিচিতি ছিল না। জাতিয় দলের পেসারের সঙ্গে বিয়ের পরই প্রতিমার জনপ্রিয়তা বাড়তে থাকে। ভারতের মত দেশে ক্রিকেটের মত অন্যসব খেলাগুলি ততটা জনপ্রিয় নয়। তাই সেই সব খেলার খেলোয়াড়রা ক্রিকেটারদের মত এতটা জনপ্রিয় হন না। ফলে প্রতিমাও সেভাবে বিয়ের আগে জনপ্রিয় হন নি। তবে একথা অস্বীকার করার উপায় নেই যে প্রতিমা তার রূপের ছটায় অনেক বলিউড অভিনেত্রীকেও পেছনে ফেলে দেবেন।

বাস্কটেবল প্লেয়ার

দেখে নিন আরও কিছু ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: