জানেন ইন্টারনেটে আপনার মন কেড়ে নেওয়া সুন্দরীর পছন্দের ক্রিকেটার কে?

যাঁর মুখের নানান অভিব্যক্তি আর চোখের ইশারা দেখার পর সারা ভারত কৌতূহলী, সেই মেয়েটি এখনও টিনেজার। ভ্যালেন্টাইন’স ডে’র আগে হট ফেটবারিট হয়ে উঠলেও, মেয়েটির দুষ্টুমিষ্টি হাসি মন থেকে যেন কিছুতেই বের করে ফেলতে পারছে না পুরুষ হৃদয়। মাত্র আটাশ সেকেন্ডের ভিডিও, অথচ বারবার ইন্টারনেটে ভিড় করে দেখছে লোকজন। যতবার দেখা, ততবারই যেন প্রেমে পড়ে যাওয়া। ভাবতে পারেন, মালায়লম সিনেমার এক নবাগত নায়িকা দেখার জন্য এতো হিড়িক। ইউটিউবে ভিডিও’টি কয়েক দিনের মধ্যে এক কোটি ছাড়িয়ে গিয়েছে। মিনিটে মিনিটে তা আরও বেড়ে চলেছে।

এদিকে, ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্য়ে ‘ওরু অদার লভ’ সিনেমাটির আরও একটি ক্লিপিংস দর্শকদের জন্য ইউটিউবে ছেড়েছে সিনেমার নির্মাতারা। সেটা দেখার জন্য সারা ভারত যখন ভিড় করেছে কম্পিউটার আর ফোনের স্ক্রিনে, ঠিক সেই সময় মালায়লম নায়িকরা প্রিয়া প্রকাশ বরিয়র, তাঁর পছন্দের ক্রিকেটারের নাম জানালেন সংবাদমাধ্যমকে।

‘ওরু অদার লভ’ সিনেমাটির প্রথম গান ‘মনকিয়া মলরয়া পূবী’ গানটি যেভাবে জনপ্রিয় হয়েছে প্রিয়ার চোখের জাদুতে, তাতে সিনেমাটি যে ব্লকবাস্টার হিট হবে, তা আগে থেকেই বুঝতে পেরে গিয়েছেন ছবির প্রযোজকরা। সিনেমা আগমী ৬ এপ্রিল মুক্তি পাবে। দর্শকরা মুখিয়ে রয়েছেন প্রিয়াকে সিলভার স্ক্রিনে দেখার জন্য। ছবির নির্দেশক ও লেখক ওমর লুলু’তে এখন থেকেই নিজের ছবির সাফল্য নিয়ে আশাবাদী। সিনে জগতে ডেবিউ করতে চলা প্রিয়া রাতারাতি হটকেক। মালায়লম, তামিল, এমনকী বলিউড থেকে ছবি করার জন্য প্রস্তাব পেয়েই যাচ্ছেন অষ্টাদশী তরুণী।

প্রিয় ক্রিকেটার?

বেশি দেরি না করে উত্তরটা বলে দেওয়াই ভালো। সোশ্যাল মিডিয়াতে যাঁকে নিয়ে এতো হৈচৈ। যাঁকে খোঁজার জন্য, একঝলক দেখার জন্য গোটা ভারত পাগল হয়ে গিয়েছে। যাঁকে উদ্দেশ্য করে লাখো লাখো প্রেমপত্র লেখা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে, সেই প্রিয়া প্রকাশের প্রিয় ক্রিকেটার হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি জনপ্রিয় একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াকে বলতে শোনা যায়, ”আমার প্রিয় ক্রিকেটার ধোনি।”

উল্লেখ্য, মহেন্দ্র সিং ধোনি ভারতের সর্বকালের সেরা অধিনায়ক এবং তর্কের খাতিরে বিশ্বের সর্বকালের সবচেয়ে সফল অধিনায়ক। টি-২০ বিশ্বকাপ, ৫০ ওভারের বিশ্বকাপ, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পাশাপাশি দেশকে টেস্টের আসরে এক নম্বর টিম করার ট্রফিও ছুঁয়েছেন তিনি। তাছাড়া, ধোনি সর্বকালের সেরা ম্যাচ ফিনিশার হওয়ার পাশাপাশি বিশ্বের অন্যতম সেরা উইকেটকিপার। মাহির স্টাম্পিং দক্ষতা চোখের পলকের চেয়েও দ্রুতগতির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: