কোহলি-কে ঘুরিয়ে যৌনতায় আহ্বান রাখি-র, বিরাটের ছবিতে কী কমেন্ট করলেন দেখুন

একেবারে স্বপ্নের ফর্মে এখন ব্যাটিং করছেন বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজে বিরাট কোহলি তিনটে ম্যাচে দুটো সেঞ্চুরি, দুটো নট আউট ইনিংস, একটা দেড়শো প্লাস স্কোর। কোহলি বন্দনায় ভাসছে ক্রিকেট বিশ্ব। সেই সময় কোহলিকে নিয়ে বিতর্কিত করে বসলেন রাখি সাওয়ান্ত। একের পর হাস্যকর মন্তব্যে আগেও বহুবার লোক হাসানো রাখি এবার একেবারে স্পর্শকাতর জায়গা হাত দিয়ে দিলেন।

আসলে বিরাট কোহলি এখন ভারতীয় ক্রিকেটের এমন এক সম্পদ যাকে কোনওভাবেই বিরক্ত করা হলেই, ফোকাস নষ্ট করা হলেই গোটা দেশ ফোঁস করে ওঠে। সচিন তেন্ডুলকরের এভারেস্ট সুলভ রেকর্ডকেও চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া বিরাটের ফোকাস নষ্ট হওয়ার ভয়ে নেটিজেনরা অনুষ্কা শর্মা মাঠে গেলে তাঁকে ইচ্ছা করেই ট্রোল করত। যাতে বিরাটের মনোসংযোগ নষ্ট না হয়ে যায়। দেশের ক্রিকেটের এখন সবচেয়ে বড় সম্পদ কোহলির ছবিতে বলিউডের বাস্তবিক ‘কমেডিয়ান’ আইটেম গার্ল রাখি সাওয়ান্ত অশ্লীল কমেন্ট করলেন।

কেপটাউনে সিরিজের তৃতীয় ওয়ানডে-তে খেলতে যাওয়ার আগে বিরাট তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবির নিচে রাখি কমেন্ট করেন, ‘তোমার হানিমুন হয়ে গেছে… (Hi baby sweetheart friend honeymoon hogaya…!) রাখির এই কমেন্টেই পরিষ্কার এক সময় বিরাটকে প্রেমের প্রস্তাব দেওয়া এই আইটেম গার্ল আসলে কী বোঝাতে চাইছেন। নিজের কমেন্ট নিয়ে রাখি-র সাফ বক্তব্য, মজা করেই তিনি এমন কথা তিনি লিখেছেন। তবে কোহলির হানিমুন হয়ে গেলে তিনি দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়ে তাঁকে সব রকমের সঙ্গ দিতে প্রস্তুত। রাখির মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে।

বছরখানেক আগে রাখি মন্তব্য করেন, অনুষ্কা শর্মা-র আগে তিনি বিরাটের সঙ্গে প্রেম করতেন। পরে অবশ্য সেটা বদলে বলেছিলেন, তিনি বিরাটকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। এরপর সোশ্যাল মিডিয়ায় বিরাট-অনষ্কার বিয়ে নিয়ে মন্তব্য করে বিতর্ক উস্কে দিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

বিরুষ্কার বিয়ের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোমোডে বসা একটি সেলফি পোস্ট করেন রাখি। সেই ছবি পোস্ট করার কিছুক্ষণ পরেই একটি ভিডিও পোস্ট করে রাখি জানান, বিরাট ও আনুশকার বিয়ের খবর পাওয়ার সময়ে তিনি টয়লেটে ছিলেন।

কিন্তু তাতে কি এই সংবাদকে স্মরণীয় রাখতেই নাকি টয়লেট থেকেই নিজের একটি সেলফি পোস্ট করেছেন তিনি। এটাই প্রথম নয়, এর আগেও বিতর্ক তৈরি করে খবরে থাকতে চেয়েছেন রাখি। তারপর বলেছিলেন, তিনি বিয়ের গিফটে তিনি কোহলিকে কন্ডোম উপহার দেবেন।

তার আগে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের পর কোহলিকে তুমুল সমালোচনা করেছিলেন রাখি। সেখানে বিরাটকে তিনি মদ্যপান ও ধূমপান থেকে বিরত থাকতে বলেছেন।
তিনি বলছেন,‘ বিরাট কী হয়েছে তোমার! সারাদেশ তোমাকে ভালোবাসে। ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মানুষ বাজি ধরে হেরে গেছে৷ আমরা স্বপ্নেও ভাবিনি যে, ১৮০ রানে হেরে যাব। তোমার দলের খেলোয়াড়রা ফাইনালের আগে সারা রাত পার্টি করেছে। কী করে তাদের থেকে ভালো রান আশা করতে পারি।

তোমার যকৃত ও ফুসফুস যদি ঠিকভাবে কাজ না-করে, তাহলে রান করতেই পারবে না৷ কোহলি তুমি মদ্যপান আর ধূমপানটা কমাও৷’ রাখি এখানেই শেষ করেননি। তার সংযোজন, ‘কোহলি তুমি আমাকে ক্যাপ্টেন করে দাও। তোমার চোখকে অন্য কোথাও ঘুরতে দেব না। তবেই তুমি ভালো ক্রিকেট খেলতে পারবে৷’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: