দাবাং গার্ল সোনাক্ষীর মন মজেছে এই ভারতীয় ক্রিকেটারের ওপর!

ক্রিকেট আর বলিউডের যোগ এমনিতেই গভীর। তারওপর ক্রিকেটের সেই ফর্ম যদি টি-টোয়েন্টি হয়, তাহলে তো কথাই নেই। শুধু ননস্টপ বিনোদন। মাঠে ধূমধাড়াক্কা ক্রিকেট। আর গ্যালারীতে প্রিয় নায়ক-নায়িকাদের গলা ফাটানো। সব মিলিয়ে ফূর্তির ককটেল। টি-টোয়েন্টি ক্রিকেট মানেই দর্শকদের বাড়তি পাওনা। রথ দেখার সঙ্গে কলা বেচাটাও হয়ে যায় তাঁদের। প্রিয় দলের ক্রিকেটারদের চাক্ষুস করার সঙ্গে দর্শন মেলে পছন্দের অভিনেতা-অভিনেত্রীদেরও। নাগালের মধ্যে পাওয়া যায় দুতরফকেই। একদিকে বাইশ গজে যখন চলে ক্রিস গেইল, বিরাট কোহলি, ডয়েন ব্র্যাভো, যুবরাজ সিংদের মারকাটারি ব্যাটিং বোলিং ফিল্ডিং তখন গ্যালারীতে গায়ের পাশে গলা ফাটাতে দেখা যায় প্রীতি জিন্টা, শাহরুখ খান, জুহি চাওলা, শিল্পা শেঠীদের মতো বলি-সুন্দরীদের। এ কি কম কথা!
আইপিএলের বেশ কিছু ম্যাচে দাবাং গার্ল সোনাক্ষীকে দেখা গেছে গ্যালারীতে গলা ফাটাচ্ছেন। গান নিয়ে তাঁর বরাবরের উৎসাহ। এমনকি তিনি নাকি ক্যারিয়ার হিসেবে গানটাকেই বেছে নিতে চেয়েছিলেন! তাই বলে গানটাকে একেবারে দূরে সরিয়ে দেননি পর্দা কাঁপানো এই নায়িকা। মাঝে মাঝেই এক-দু’কলি গেয়েছেন নানান ছবিতে। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও উপস্থিত সবাই শুনেছেন সোনাক্ষী সিনহার গান। আর এবার বলিউডে পুরো একটা গান গাইলেন তিনি নিজেই। সুযোগটা দিয়েছেন ভূষণ কুমার। মিট ব্রাদার্সের সুরে সোনা সম্প্রতি রেকর্ড করলেন ‘ইশকোহলিক’ নামের একটা গান।

এছাড়াও ছোটদের গানের অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’ এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এবার জানা গেল ক্রিকেটেও তাঁর উৎসাহ কম নয়। এমন ক্রিকেট-প্রীতির কারণেই এবার শিরোনামে দাবাং গার্ল সোনাক্ষী। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছেন তাঁর প্রিয় ক্রিকেটারের নাম। ইদানীং সেলিব্রেটিদের প্রিয় ক্রিকেটার মানেই হয় মহেন্দ্র সিং ধোনি নয়তো বিরাট কোহলি। দুজনেই ম্যসকুলার পেশীবহুল। তারূণ্য ও পৌরুষের প্রতীক। তবে সোনাক্ষী হেঁটেছেন তাঁর মতোই ভিন্ন পথে। এই দুজন নয়। তাঁর প্রিয় ক্রিকেটার সুরেশ রায়না। পাশের বাড়ির মিষ্টি ছেলের আদল আছে তাঁর মুখে। মহিলা ভক্তদের মুখে মুখে ফেরে রায়নার নাম। এবার সোনাক্ষী হাঁটলেন সেই পথেই। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ঘরোয়া ক্রিকেট হোক আর আর্ন্তজাতিক, রায়নার ব্যাটিং দেখতে তিনি খুব ভালোবাসেন।


দীর্ঘদিন জাতীয় দলের বাইরে ছিলেন রায়না। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন করেছিলেন। আবার তাঁকে দেখা যাবে আইপিএলে। প্রিয় ক্রিকেটারকে ফের মাঠে নামতে দেখে উৎসাহ বাঁধ মানেনি অভিনেত্রীর। ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: