ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন বিরুষ্কা, কত টাকা ভাড়া দেন জানলে চমকে উঠবেন

ভারত অধিনায়ক বিরাট কোহলি বিয়ে করেছেন মাস তিনেকের ওপরে হয়ে গেলেও, বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কিন্তু সবে সবে ঘর করা শুরু করেছেন। গত বছরের শেষের দিকে ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে রাজকীয় মেজাজে বিয়ের পর ইউরোপেই ডেস্টিনেশন হানিমুন পর্ব সেরে দেশের ফিরেই দু’খানা রিসেপশন রাখেন বিরুষ্কা। তারপর সোজা দক্ষিণ আফ্রিকা উড়ে গিয়েছিলেন।

সেখানে অনুষ্কা সপ্তাহ খানেক কাটিয়ে আবার দেশে চলে এসেছিলেন শ্যুটিংয়ের কাজ সারতে। বিরাট ২৫ ফেব্রুয়ারি টিমের সঙ্গে দক্ষিণ আফ্রিকা ছাড়েন। শ্রীলঙ্কায় চলতি নিদহস ট্রফিতে বিসিসিআই তাদের নিয়মিত অধিনায়ককে ছুটি দিয়েছে। আর সেই সময়টা তাঁর স্ত্রী সঙ্গে চুটিয়ে কাটাচ্ছেন বিরাট।

অনুষ্কাকে নিয়ে সুখী জীবনের সূচনাটা তাই সবে সবে শুরু করেছেন বিরাট, এটাই বলতে হচ্ছে। অনুরাগীদের শুভেচ্ছা তাঁদের ওপর বর্ষে পড়েছে। শুভেচ্ছা, বিয়ের আগে যেভাবে একে অপরকে তাঁরা ভালোবেসেছিলেন, একে অপরের পাশে থেকেছিলেন, সেভাবেই যেন তাঁরা একে অপরের পাশে থেকে নেতিবাচক যুক্তিকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে সুখে ঘর করে যান।

বিরাট তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি পোস্ট করেছেন। এরমধ্যে একটি ছবি নিয়ে বিশেষ আলোচনা শুরু হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিরাট ব্যালকানি থেকে শহরের সঙ্গে সেলফি নিচ্ছেন নিজের। অতো উচ্চতা থেকে সমুদ্রের পাড়ে শহরের অট্টালিকায় ভরা মনোরম দৃশ্য দেখে লোকজন ভেবেছিলেন, বিরাট বোধহয় অনুষ্কাকে নিয়ে নিজের ৩৪ কোটি টাকার ওয়ার্লির চার বেডরুমের বাংলোতে সিফ্ট করে গিয়েছেন। কারণ, তেমনটাই খবর ছিল। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে মুম্বই নিবাসী হবেন অনুষ্কার কারণে।

কিন্তু, আসলে তা না। মুম্বইয়ের পাকাপাকি বাসিন্দা হয়েছেন ঠিকই, তবে কয়েকটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, আসলে ওটা ওয়ার্লির টাওয়ারের সেই ৩৪ কোটির বিলাস বহুল বাংলোর ব্যালকানি থেকে নেওয়া ছবি নয়। বিরাট ও অনুষ্কা ওয়ার্লিতে আরেকটি টাওয়ারে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। আর তা জন্য মাসে মাসে ১৫ লাখ টাকা করে দেবেন। সূ্ত্রের খবর বিরাট দেড় কোটি টাকা অগ্রীম দিয়ে দিয়েছেন। আপাতত, অস্থায়ীভাব সেখানে কাটাবেন। চব্বিশ মাস থাকার পরিকল্পনা রয়েছে নবদম্পতির। যদিও আরেকটি সূত্র বলছে, ওয়ার্লিতে ডক্টর অ্যানি বসন্ত রোডে অবস্থিত রাহেজা লেজেন্ডস অ্যাপার্টমেন্টের ওই ফ্ল্যাটটি আসলে বিরাট ও অনুষ্কা কিনছেন। দেড় কোটি টাকা ডিপোজিট রেখেছেন। আর রেজিস্ট্রেশনের জন্য ১ কোটি ১ লক্ষ টাকা দিয়েছেন। যতদিন না হাতে আসছে, ততদিন ১৫ লাখ টাকা করে মাসে মাসে ভাড়া গুনবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

তবে, নতুন ফ্ল্যাটটি বিরাটের যে খুব পছন্দ হয়েছে, তা তাঁর কথাতেই পরিষ্কার। ব্যালকানি থেকে মু্ম্বইয়ের সমুদ্রের মনোরম দৃশ্য সবসময় দেখা যায়। পোস্টে লিখেছেন – বাড়ির থেকে যদি এরকম সুন্দর দৃশ্য দেখা যায়, তাহলে আর কোথায় যেতে চাইবেন!

নতুন ফ্যাটে বিরাট ও অনুষ্কার প্রেমভরা সুখী সংসারের কিছু মুহূর্ত ছবিতে…

1.

2.

3.

4.

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: