পারিশ্রমিকের অঙ্কে বলিউড তারকাদেরও টেক্কা দিয়েছেন ছোটোপর্দার যেসমস্ত তারকারা

হিন্দি সিনেমার অভিনেতা অভিনেত্রীদের বাজারদর এখন আকাশছোঁয়া। জনপ্রিয়তার সাথে সাথেই তাল মিলিয়ে বাড়ছে তাদের পারিশ্রমিক। তাদের নিয়ে আমাদের আলোচনা উত্তেজনা কোনোটাই কম নেই। তবে শুধু বড়ো পর্দা নয় আজকাল আর পিছিয়ে নেই ছোটো পর্দাও। হিন্দি ধারাবাহিকের কিছু তারকাদের পারিশ্রমিকও অবাক করে দেওয়ার মতন। তারাও কিছু কম জাননা জনপ্রিয়তাতেও। প্রসঙ্গত, এই প্রতিবেদনে দেখে নেবো ছোটো পর্দায় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত দশজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কারা!

১০.শিল্পা শেট্টি:

বড়ো পর্দায় একাধিক সিনেমা করলেও। বেশ কিছুদিন ধরেই বড়ো পর্দায় দেখা যায়না তাকে আর। পরিবর্তে ছোটো পর্দাকেই বর্তমানে নিজের ক্যারিয়ার হিসেবে নিয়েছেন এই অভিনেত্রী। সূত্র মতে সম্প্রতি ড্যান্স রিয়ালিটি শো ‘ঝলক দিখ লাজার’ বিচারকের আসনে বসার জন্য ১৪ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

৯.মনিশ পাল:

টিভির পর্দায় সঞ্চালকের ভূমিকায় একাধিক শো তে নজর কেড়েছেন এই তিনি। সেন্স অফ হিউমরের জোরে দর্শকদের হাসাতেও পারেন। সম্প্রতি কালারসের সাথে চুক্তিবদ্ধ হয়ে ‘ঝলক দিখ লাজা”য় সঞ্চালকের ভূমিকা পালন করছেন তিনি। পরিবর্তে নাকি নিয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা।

৮.মিশাল রেহেজা:

‘ইস্ক ক্যা রাঙ দে’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার আলোয় আসেন এই অভিনেতা। বর্তমানে জনপ্রিয়তার জন্যই তার বাজারদর বেশ গরম। প্রায় ১.৬ লক্ষ টাকা দৈনিক পারিশ্রমিকে অভিনয় করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: