জ্যাকলিনের সঙ্গে প্রেম করতে চাই, বললেন এই বলিউড অভিনেতা

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী আলিয়া ভাটের প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থর সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের ঘনিষ্ঠতা বেশ একটি ভালো রূপই নিয়েছে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলো এমনটাই প্রকাশ করেছে।রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে পরিচালিত ‘রিলোডেড’ ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন সিদ্ধার্থ ও জ্যাকলিন।’

সেখান থেকেই তাদের প্রথম বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। আর এ বিষয়টি নাকি মোটোই মেনে নিতে পারেননি সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাট। সিদ্ধার্থের জ্যাকলিনের সঙ্গে মেলামেশার দরুণই নাকি, তার আর আলিয়ার সম্পর্কের ভাঙন ধরে।কিন্তু সিদ্ধার্থ কখনই তার সাথে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে বলতে চাইতেন।

প্রশ্ন করলে সর্বদাই এড়িয়ে যেতেন ব্যাপারটিকে। কিন্তু এবারই তার ইতি ঘটলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দেওয়া রিপের্ট অনুয়ায়ী এতদিনে সিদ্ধার্থ জানিয়েছেন তার মনের মানুষের নাম। ইন্টারভিউতে সিদ্ধার্থকে প্রশ্ন করা হয়েছিলো তিনি কোন বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করতে চান।

সেখানেই তিনি বলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের কথা। অর্থাৎ অকপট কোনোদিন স্বীকার না করলেও সিদ্ধার্থের দেওয়া এরকম উত্তরে বলিউড মহলের সবাই এতদিনের ধোঁয়াশা কাটিয়ে এবার আশ্বস্ত হলেন তাদের দুজনের সম্পর্কের ব্যাপারে। আর এটাও কার্যত বুঝেগেলেন যে সিদ্ধার্থ আর আলিয়ার সম্পর্কের ভাঙনের কারণ জ্যাকলিনই।

অন্যদিকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে অবশ্য এখনও পর্যন্ত এই ব্যাপারে কোনো মন্তব্যই করতে দেখা যায়নি। প্রয়োজনে হয়তো বা করবেন। এই বলিউড অভিনেত্রীর বাজারদরও এখন তুঙ্গে। সিনেমা করলে বেশ মোটা টাকার পারিশ্রমিকই আদায় করে নেন তিনি। অন্যদিকে শুধুমাত্র সিনেমা নয় বিঞ্জাপন এবং মিউজিক ভিডিওতেও তাকে দেখা যায় বিভিন্ন অবতারে। অভিনয় দক্ষতার থেকেও তার লুক এবং উন্নতমানের ফ্যাশন সেন্সের জন্য তার বেশ সুখ্যাতি রয়েছে বলিউড মহলে।

অন্যদিকে সিক্স প্যাক অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার অভিনয় এবং বডি দুটোর জন্যই যথেষ্ট ফ্যান ফলোইং বলিউড মহলে। কমবেশি হিট ফ্লপ সবরকম সিনেমাই করেছেন তিনি। সবমিলিয়ে এই প্রেম যদি সত্যিও বা ঘটে থাকে, তাহলে এ জুটি মন্দ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: