ভালো নেই বিগ বি – শ্যুটিংয়ের মাঝে হঠাৎই অসুস্থ , মুম্বই থেকে উড়ে গেল ডাক্তারের টিম!

ছবির শ্যুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন বিগ বি। পঁচাত্তর বছরের এই অভিনেতা এখন যোধপুরে। সেখানে বিজয় কৃষ্ণ আচার্য’র ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির শ্যুটিং চলছে। চলতি বছরের শেষের দিকে নভেম্বরে দেশজুড়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিরটির মুক্তি পাওয়ার কথা। তড়িঘড়ি ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করার কাজ চলছে। ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির শ্যুটিংয়ের জন্য অভিতাভ বচ্চন গত ছ’মাস ধরে প্রচণ্ড ব্যস্ত।

বিশ্রাম না নিয়ে একানাগাড়ে কাজ করে চলেছেন।জানা যায়, ছবির শ্যুটিংয়ের মাঝপথে আচমকাই অসুস্থতা বোধ করেন। ফলে, সঙ্গে সঙ্গে ডাক্তার ডেকে পাঠানো হয়। মুম্বই থেকে বিগ বি’র ডাক্তার তাঁর টিম নিয়ে যোধপুর উড়ে যান সঙ্গে সঙ্গে।সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ট্যুইটারে বিগ বি রোজই কিছু না কিছু পোস্ট করেন। সেখান থেকেই সিনিয়র বচ্চনের অসুস্থতার কথা মিডিয়ার কাছে আসে। সোমবার রাতে তিনি ট্যুইট করেন, ”আগামিকাল সকালে আমার ডাক্তারদের টিমের সঙ্গে দেখা করব। নিজের শরীরকে সু্স্থ করে তোলার জন্য। বিশ্রাম নিচ্ছি। খবর দিতে থাকব।”

জানা গিয়েছে, ডাক্তারদের প্রাথমিক ধারণা একনাগাড়ে শ্যুটিংয়ের কাজ করে যাওয়ার জন্যই হঠাৎ অসুস্থ বোধ করেন বিগ বি। পর্যাপ্ত বিশ্রাম নিলেই সেরে উঠবেন এই প্রবীণ অভিনেতা। যদিও এই কথাও শোনা যাচ্ছিল, বিগ বি’কে সঙ্গে নিয়ে ডাক্তাররা মুম্বই উড়ে আসবেন এবং কয়েকদিন নিজেদের পর্যবেক্ষণে রাখবেন। তবে, ঠিক কি কারণে, বচ্চন অসুস্থ হয়ে পড়লেন, তার সঠিক কারণ জানায়নি ডাক্তাররা (এই প্রতিবেদন লেখা হওয়া পর্যন্ত)। যদিও পরের দিকের খবর, যোধপুরে ছবির শেটে আবার শ্যুটিংয়ের কাজ শুরু হয়ে গিয়েছে।

আপাতত, বিগ বি টিমের সঙ্গে যোধপুরের থাকবেন। এখন তাঁর অবস্থা স্থিতীশীল। সকালে একটি ট্যুইটও করেছেন রোজকার অভ্যেস মতো। যদিও সেটি নিজের স্বাস্থ্য সম্পর্কে নয়, জীবনদর্শন সম্পর্কে।

আমির খান অভিনীত ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিটিতে ক্যাটরিনা কাঈফ অভিনয় করছেন লিড রোলে। রয়েছেন ফাতিমা সানা শেখ’ও। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ছবিটি ৭ নভেম্বর মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: