দেব-জিৎ কে পিছনে ফেলে বাজিমাত এই টলিউড অভিনেতার, এরকম সিনেমা বাংলায় আগে কোনোদিন হয়নি!

অ্যাকশন মুভি বা রোম্যান্টিক টলিউড পরিচালকদের মুখে দেব ,জিতের পরে যে নামটা আসে, তিনি আর কেউ নয়, টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। বাংলা সিনেমায় যাঁর বয়স মাত্র আট বছর! ২০১০ সালে ‘কেল্লাফতে’ দিয়ে যাঁর অভিষেক ঘটেছিল। দেব-জিতের পাশাপাশি টলিউডে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে অঙ্কুশ। যে নামের অনুরাগীর সংখ্যা এ বঙ্গে কম নেই। নিজের এই খ্যাতিকে শিখরে নিয়ে যেতে চান অঙ্কুশ।

কিন্তু এবার এই দুই সুপারস্টারকে বুড়ো আঙুল দেখিয়ে নেচে বেড়াচ্ছেন অঙ্কুশ। হলিউড, বলিউডের পর এবার নাচ-কে কেন্দ্র করে ছবি তৈরি হবে টলিউডে।ছবির নাম ‘ডি4 ডান্স’। ছবির পরিচালনা করছেন খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক বাবা যাদব। শোনা যাচ্ছে বাংলার প্রথম ডান্স মুভির প্রযোজনা করবে ভেঙ্কটেশ ফিল্মস।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুসারে পরিচালক বাবা যাদব জানিয়েছেন, অঙ্কুশের নাচের দক্ষতার কথা ভেবেই এই ছবিতে তাঁকে নির্বাচিত করা হয়েছে। এই ফিল্মের জন্য অঙ্কুশ মুম্বইয়ে নাচের বিশেষ প্রশিক্ষণও নিচ্ছেন বলে জানা গিয়েছে। গত বছরের অক্টোবর থেকে নিজেকে পাঁচ মাস ধরে প্রস্তুত করেছেন । মুম্বাই গিয়ে নিজের কথা বলা, অভিনয়, নাচ, ফাইটিং, ফিটনেসসহ পুরো গ্রুমিং করছেন ।এমনকী ফিল্মের জন্য তিনি জোর কদমে শরীরচর্চাও শুরু করেছেন। সোশ্যাল সাইটে সেই শরীরচর্চার ছবিও পোস্ট করেছেন তিনি। চলুন দেখে নি ছবিগুলি :

কিছুদিন আগেই হয়ে গিয়েছে ছবির ‘শুভ মহরৎ’। জানা গিয়েছে, ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। জ্বরে কাবু হয়ে গিয়েছিলেন তিনি। তবে হাল ছাড়েননি। কারণ অঙ্কুশ  নিজেকে খ্যাতিকে শিখরে নিয়ে যেতে চান।

গতবছর অঙ্কুশের দু’টি ছবি মুক্তি পেয়েছিল। নুসরত-সায়ন্তিকার সঙ্গে ‘আমি যে কে তোমার’। আবার নুসরতের সঙ্গেই ‘বলো দুগ্গা মাইকি’। নতুন বছরের শুরুতেই আসছে ‘ডি 4 ডান্স’। যার জন্য অভিনয়ের পাশাপাশি নিজের শরীরেরও আমূল পরিবর্তন করে ফেলেছেন অঙ্কুশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: