এমন বারো বঙ্গ বোম্ব যাদের সেক্সিনেসে বোল্ড বলিউড

গোটা ভারতই জানে আর মানে বঙ্গ বিউটি কথাটা। কিন্তু এই প্রতিবেদন যে সব বাঙালি অভিনেত্রীদের কথা বলা হবে তারা শুধু বিউটি নয়, তাদের বোল্ডনেসেও বলিউডকে আউট করেছে। এইসব বাঙালি অভিনেত্রীরাই বলিউডে সেক্স বোম্ব-এর কাজ করেছে।

১২) কোয়েনা মিত্র:

নান ছোট বড় বিউটি কম্পিটিশান জিতে ২০০২ সালে বলিউডে প্রথম পা দেন কোয়েনা। সিনেমার নাম ছিল রোড। একটা ছোট্ট রোলে অভিনয় করে পথ চলা শুরু হয়েছিল কোয়েনার। তারপর ২০০৪ সালে সঞ্জয় দত্তের সঙ্গে মুশাফির নামের এক সিনেমায় আইটেম ড্যান্স নেচে গোটা বলিউডকে নাড়িয়ে দেন। ওই গানে কোয়েনা গাড়ি ধুতে ধুতে যে নাচটি করেন, তার উষ্ণতা মাপতে হলে থার্মোমিটার ভেঙে যায়। এরপর কোয়ানা এক খিলাড়ি এক হাসিনা, ইনসান, আপনা সামনা মানি মানি নামের সিনেমাগুলিতে অভিনয় করেন। ২০০৩ সালে ঢোল সিনেমায় তাঁর খুদাগাওয়া আইটেম ড্যান্সটি তুমুল জনপ্রিয় হয়। তার ছোট্ট বলিউডি কেরিয়ারে কোয়েনা জনপ্রিয় ছিলেন বোল্ডনেস-এর জন্য।

আরো পড়ুন-জানেন মিস ওয়ার্ল্ড জিতে মানুষী চিল্লার কত টাকা নগদ পুরস্কার জিতেছেন? দেখে নিন

১১) নন্দনা সেন:

নোবেল জয়ী অর্থনীতিবিদ অর্মত্য সেন ও পদ্মশ্রী বিজয়ী নবনীতা দেব সেনের মেয়ে নন্দনা সেন হলেন এমন একজন যাকে বলিউড বলে পারফেক্ট ফিগার বিউটি। নন্দনা অনেকটা বেশি বয়েসেও শুরু করেও তার বোল্ড ফিগার দিয়ে মাত করেন। রাজা রবি বর্মাকে নিয়ে সিনেমা। নাম রং রসিয়া। সেই ছবিতে নগ্ন হয়েছিলেন নন্দনা সেন। ফ্রন্টাল নুডিটি। ছবিতে সেটি দেখানোও হয়েছিল। তবে ছবিটি সহজে মুক্তি পায়নি। একাধিক ফিল্ম ফেস্টিভালে ঘোরার অনেক পর রিলিজ় করে থিয়েটারে।

আরো পড়ুন-যৌনতার দৃশ্যে নিখুঁত ছটফটানিটাতে সেরা পাঁচ বলিউড অভিনেত্রী

১০) তনুশ্রী দত্ত:

তিনি মিস ইন্ডিয়া ২০০৪। কিন্তু তার থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন ২০০৫-এ বলি টাউনে তাঁর ডেবিউ ছবি ‘আশিক বানায়া আপনে’-র মাধ্যমে। তিনি বঙ্গকন্যে তনুশ্রী দত্ত। ‘আশিক বানায়া আপনে’তে সিরিয়াল কিসার ইমরান হাশমির সঙ্গে তনুশ্রীর কেমিস্ট্রি মনে ধরেছিল দর্শকদের। তনুশ্রী অভিনয়েও পারদর্শী ছিলেন। ২০০৫-এ মুক্তি পায় তাঁর আরও একটি ছবি ‘চকলেট’। তনুশ্রী মানেই ছিল আগুন। খুব ছোট্ট কেরিয়ারে উত্তাপ ছড়িয়েছিলেন তনুশ্রী।

আরো পড়ুন-মনোজ তিওয়ারির স্ত্রীকে দেখতে এতই সুন্দর, দেখলে আপনিও প্রেমে পড়ে যাবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: