তনুশ্রী দত্তের সঙ্গে এই তিনজন নায়কের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিল

তনুশ্রী দত্ত একজন ভারতীয় মডেল এবং অভিনেত্রী যিনি প্রাথমিকভাবে বলিউড চলচ্চিত্রগুলিতে উপস্থিত হন। তনুশ্রী ২০০৪ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার শিরোপা গ্রহণ করেন। একই বছরে মিস ইউনিভার্সের সৌন্দর্য পৃষ্ঠপোষকতায় তিনি শীর্ষ দশজন চূড়ান্ত ব্যক্তিদের মধ্যে ছিলেন। ২০১৮ সালের সেপ্টেম্বরে তিনি আমেরিকা যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড ধারক হিসাবে বসবাস করেন।

সেরা সুন্দরী শিরোপা অর্জন এর পরেই বলিউডে তার আগমন বলিউডে তিনি আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা হিসেবেই পরিচিত সিনেমায় তনুশ্রীকে দেখা যায়নি তবে তার মধ্যে আশিক বানায়া আপনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শক মহলে এই অভিনেত্রীর সিনেমা খুব জনপ্রিয় না হলেও সম্পর্কের বিষয়ে খুব জনপ্রিয় ছিলেন তিনি বলিউডে থাকাকালীন তাঁর সঙ্গে তিন জন বলিউড অভিনেতার সম্পর্কের কথা শোনা গিয়েছিল জেনে নিন কারা ছিলেন :

৩) জিমি শেরগিল :


যশজিৎ সিং গিল , ওরফে জিমি শেরগিল নামে পরিচিত। তিনি একজন ভারতীয় অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক। জিমি হিন্দি ও পাঞ্জাবি চলচ্চিত্রেও কাজ করেন। শেরগিল ১৯৯৬ সালে খালিস্তান আন্দোলনের উপর ভিত্তি করে চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন এবং সংগীত রোম্যান্টিক ব্লকবাস্টার মহব্বতিনের সাথে বিশিষ্টতা লাভ করেন। তারপরে তিনি বিভিন্ন বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে মেরে ইয়ার কি শাদী হায় এবং দিল হ্যায় তুমহারা (২০০২), মুন্নাভাই এম.বি.বি.এস। (২০০৩), হাম টুম (২০০৪), টম ডিক এবং হ্যারি এবং লগে রাহো মুন্নাহাই (২০০৬ উভয়), এক বুধবার! (২০০৮), মাই নেম ইজ খান (২০১০), তানু ওয়েডস মনু (২০১১), স্পেশাল 26 (২০১৩), ব্যাং ব্যাং (২০১৪), তানু ওয়েডস মনু রিটার্নস (২০১৫) এবং হ্যাপি ভাগ জয়গি (২০১৬)। বলা যায় বলিউডে বেশ জনপ্রিয় ছিলেন এই অভিনেতা। একসময় আশিক বানায়া আপনে খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্তের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে শোনা যায়। জানা যায় তারা খুব গভীর সম্পর্কে জড়িত রয়েছেন।

২) শরমন যোশী :


শরমন যোশী ভারতীয় চলচ্চিত্র এবং থিয়েটারের একজন বিশিষ্ট অভিনেতা। তিনি ইংরেজী, হিন্দি, মারাঠি ও গুজরাটি ভাষায় স্টেজ প্রযোজনাগুলিতে কাজ করেছেন এবং পরিচালিত করেছেন, তবে বেশিরভাগ হিন্দি চলচ্চিত্রগুলিতে তার কাজের জন্য পরিচিত। তিনি গডমাদার (১৯৯৯) এ অভিনয়েরর মাধ্যমে সিনেমায় অভিষেক করেন। তিনি হিন্দি ফিল্ম স্টাইল (২০০১) তে সহ অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। এর পাশাপাশি রঙ্গ দে বসন্তী (২০০৬), গোলমাল (২০০৬), লাইফ ইন এ … মেট্রো (২০০৭), থ্রি ইডিয়টস (২০০৯), ফেরারী কি সাওয়ারী (২০১২), হেট স্টোরি ৩ (২০১৫), এবং ১৯২০ লন্ডন (২০১৬) ছবিতে অভিনয় করেন। তিনি গঙ্গার অনুসন্ধান এবং থ্রি স্টোরিসে কাশির প্রধান ভূমিকা পালন করছেন। তিনি থ্রি ইডিয়ট মুভির রাজু রাস্তোগী হিসাবে তার ভূমিকার জন্য পরিচিত। একসময় এই অভিনেতার সাথে ও সর্ম্পকে জড়াতে শোনা গিয়েছিল অভিনেত্রী তনুশ্রী দত্ত কে।

১) রাহুল খান্না:


রাহুল খান্না একজন ভারতীয় অভিনেতা। তিনি নব্বইয়ের দশকের বিশিষ্ট অভিনেতা বিনোদ খান্নার ছেলে। তিনি বলিউডে অভিনয়ের পাশাপাশি একজন নামকরা ভিডিও জকি এবং লেখক। তবে বলিউডের স্বল্প পরিসরে তার নাম ডাক শোনা যায়। এক সময় এই অভিনেতার সাথেও সম্পর্কে জড়াতে শোনা গিয়েছিল বিশিষ্ট অভিনেত্রী তনুশ্রী দত্ত কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: