নিজের থেকে অর্ধেক বয়েসের অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করেছেন যেসকল বলিউড অভিনেতা

বলিউড অভিনেতা বা অভিনেত্রীরা সিনেমার পর্দায় তাদের অভিনয় চরিত্রের দাস। খেতাবী দৌড়ে টিকে থাকার জন্য তাদের নানা সিনেমায় নানা রূপে আবির্ভাব ঘটে। মা থেকে শুরু করে বোন বা বাবা থেকে শুরু ভাই পর্দায় তাদের কোন রোল কখন জুটবে তা ক্যারিয়ারের শুরুতে ঠিক করা থাকেনা কখনই। তাই বয়স, জাত, ধর্ম সবকিছুর মাপকাঠিকে টপকে সহ অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে অকপট অভিনয়ই তাদের অনস্ক্রিন সফলতা। আর সফলতার ইঁদুর দৌড়ে টিকে থাকার জন্য কিছু অভিনেতারা এমনও অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন যাদের বয়স অভিনেতাদের বয়সের প্রায় অর্ধেক। এই প্রতিবেদনে দেখে নেবো এমনই কিছু অনস্ক্রিন জুটিকে-

৫.দেবানন্দ-মাধবী:

১৯৮৯ সালে দেবানন্দ আর মাধবী অভিনীত ‘লস্কর’ সিনেমায় নায়ক ও নায়িকার বয়সের পার্থক্য ছিলো চোখে পরার মতো। ৬৬ বছর বয়স সম্পন্ন সিনেমার নায়ক দেবানন্দ অভিনয় করেছিলেন ২৭ বছরের তরুণী অভিনেত্রী মাধবীর সাথে। তাদের বয়সের পার্থক্য ছিলো প্রায় ৩৯ বছর।

৪.সানি দেওল- উর্বশি রাউটেলা:

“সিং স্যাব দ্য গ্রেট” সিনেমায় তৎকালে অভিনেতা সানি দেওলের বয়স ছিলো প্রায় ৫৬ বছর। সেখানে ওই সিনেমায় সানি দেওলের সঙ্গে অভিনয় করা অভিনেত্রী উর্বশি রাউটেলার বয়স ছিলো মাত্র ১৯ বছর। সানি আর উর্বশির বয়সের পার্থক্য প্রায় ৩৭ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: