অতিরিক্ত সুন্দরী হতে গিয়ে জনসমক্ষে সরল আঁচল… অপ্রস্তুত মুহূর্তে বলিউড নায়িকারা

বলিউডের গ্ল্যামার আমাদের বরাবর টানে। একদিকে হ্যান্ডসাম হাঙ্ক নায়ক, তো উল্টোদিকে সেক্সি ও হট নায়িকারা। যে নায়িকা যত বেশি বোল্ড, তাঁর ফ্যান ফলোয়িং তত বেশি। শুধু মাত্র সৌন্দর্য দিয়ে বলিউডে সুন্দরী হওয়া যায় না। আধুনিকতার সঙ্গে বলিউডের নায়িকাদেরও তাই আল্ট্রা মডার্ন হতে হয়েছে। বলিউড শুধুমাত্র বিনোদনের অঙ্গই নয়, ট্রেন্ড সেটার। যুব সমাজ বলিউডকে ফলো করে স্টাইলের ক্ষেত্রে।


অনেক সময় ফ্যানেদের নজর কাড়তে নায়িকারা এতো বোল্ড হয়ে উপস্থিত হয়েছেন, যে নিজেরাও খেয়াল করেনি যে এতটা বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হতে পারে। শাড়ি পরলে ভারতীয় নারী সবচেয়ে সুন্দরী দেখতে লাগেন। আবার এই শাড়িকেই সেক্সি স্টাইলে পরতে গিয়ে এমনভাবে পোশাক বিভ্রাটে পড়েছেন বলিউডের নায়িকারা যে ছোখ ছানাবড়া হয়ে যাওয়ার কথা ফ্যানেদের, তাঁদের ফেবারিট স্টারদের ব্যক্তিগত সম্পদ অনাবৃত হয়ে যাওয়ায়। ক্যামেরার নজর না এড়িয়ে যাওয়া তেমনই কয়েকটা মুহূর্ত –

৯. তবু


বিগত দিনের এই নায়িকাকে নিয়ে আমাদের আবার একটু বেশিই ভালোলাগা ছিল। সেক্সি তো তিনি বটেই, আবার একটু বেশি হট। একটি অ্যাওয়ার্ড শো’তে লো কাট ব্লাউজ পরে ইচ্ছে করেই ক্লিভেজ সুদৃশ্য করার চেষ্টা করেছিলেন। আর কি, অন্যমনস্ক অবস্থায় খেয়ালও নেই শাড়ির আঁচল সরে কতটা সুদৃশ্য হয়ে গিয়েছিল তা ক্যামেরার জন্য।

৮. মন্দিরা বেদী


একসময় তাঁর সৌন্দর্যে পাগল ছিল ফ্যানেরা। মন্দিরা সেক্সি তো বটেই। ফ্যাশন শো’তে নিজের ছাপ রাখার চেষ্টা করেছেন, তাঁকে নিয়ে অনুরাগীদের মতামাতি দেখার পর। একটি ফ্যাশন শো’তে ব্লাউজ অত্যাধিক মাত্রায় নামিয়ে পরায়, তাঁকে নিয়ে অনেক আলোচনা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: