দ্রাবিড়ের অস্বস্তিত বাড়িয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পুনম পান্ডে!

 

ভারতীয় ক্রিকেটে দুনিয়ায় রাহুল দ্রাবিড়কে সবচেয়ে উপযোগী এবং ভদ্র মানুষ হিসেবে মানা হয়ে থাকে যিনি দীর্ঘদিন ভারতের জার্সি গায়ে জাতীয় দলের সেবা করে গেছেন। ক্রিকেট খেলতে আসা তরুণদের জন্য দ্রাবিড় একজন আদর্শ রোল মডেল, সেই সঙ্গে ভক্তদের মধ্যেও তিনি জনপ্রিয় তার শান্ত স্বভাব এবং জীবনের প্রতি তার মনোভাবের কারণে।

THANE, INDIA – MAY 25: Poonam Pandey, a model and actress, poses for a profile shoot at her house in Thane located in outskirts of Mumbai on May 25, 2015 in Thane, India. (Photo by Abhijit Bhatlekar/Mint via Getty Images)

জাতীয় দলের জার্সি গায়ে দ্রাবিড় দলের জন্য বেশ কিছু ব্যতিক্রমী ইনিংস খেলেছেন এবং সর্বদাই তিনি ব্যক্তিগত পছন্দের তুলনায় দল এবং দেশকে আগে রেখেছেন। আর তাই তার ৪৫ তম জন্মদিনে তার ভক্তরা টুইটারকেই বেছে নিয়েছেন  ‘দ্য ওয়াল’কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে।তবে জন্মদিনের রাহুলদের ভক্তদের তালিকায় যোগ হল আরও একটি নাম। তিনি বিতর্কিত অভিনেত্রী মডেল তথা ক্যালেন্ডার গার্ল পুনম পান্ডে।

যার অতীতেও ভারতীয় ক্রিকেটের সঙ্গে গভীর সম্পর্ক থেকেছে। এর আগেও ক্রিকেটার এবং ক্রিকেট নিয়ে নিজের বোল্ড মন্তব্যের জন্য জনপ্রিয় হয়েছেন এই অভিনেত্রী তথা মডেল।২০১১ য় তিনি ঘোষণা করেছিলেন যে যদি ভারত ওই বিশ্বকাপ জেতে তাহলে তিনি ভারতীয় দলের জন্য টপলেস হয়ে ন্যিউড পোজ দেবেন। এছাড়াও একবার আইপিএল চলাকালীন তিনি ঘোষণা করেছিলেন যে যদি কলকাতা নাইট রাইডার্স আইপিএল খেতাম জেতে তাহলে তিনি জন সমক্ষে স্ট্রিপ টিজ করবেন।

এবার তিনি এই ধরনের বিতর্কিত ঘোষণার জন্য বেছে নিয়েছেন ভারতীয় ক্রিকেট তথা বিশ্ব ক্রিকেটে্র সবচেয়ে  ভদ্রলোকটিকে। এবং দ্রাবিড়ের অস্বস্তি বাড়িয়ে তিনি ফের টপলেস হয়েছেন ভারতীয় ক্রিকেটের দ্য ওয়ালকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। টুইটারে নিজের একটি একটি টপলেস ছবি পোষ্ট করে এই বিতর্কত ক্যালেন্ডার গার্ল লেখেন,

“হ্যাপি বার্থ ডে দ্রাবিড়, নো ক্যাপশন”।

তবে অভিজ্ঞ মহলের ধারণা নিজের জনপ্রিয়তা বাড়াতেই এবং প্রচারের আলোয় আসার জন্যই এই ধরনের সস্তা প্রচার করে থাকেন পুনম। তবে পুনমের এই বোল্ড শুভেচ্ছা দ্রাবিড় কিভাবে নেন এখন সেটাই দেখার। তবে তিনি যে যথেষ্টই অস্বস্তিতে পড়বেন তা নিয়ে সন্দেহ থাকার কথা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: