ইন্টারনেটে ভাইরাল এই নায়িকার ইচ্ছায়, বিপাকে দীপিকা!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাহুল গান্ধি, অভিনেতা নানা পাটেকর, মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে এক অতি দুষ্টুমিষ্টি মেয়েকে মেমে’তে দেখে মন হারিয়েছে গোটা ভারতের পুরুষ হৃদয়। নাম না জানা, অজানা সুন্দরীর সঙ্গে অনেকে ভ্যালেন্টাইন’স ডে-এর ডেটিংয়ে যেতেই প্রস্তুত। গত কয়েকদিন ধরে এই নিয়েই সরগরম ইন্টারনেট। ভ্যালেন্টাইন উইকের সেরা মিস্ট্রি ওম্যান আর কেউ নন মালায়লম সিনেমার নায়িকা প্রিয়া প্রকাশ বরিয়র। রাতারাতি ভারতের সব কোণায় বিখ্যাত হয়ে উঠেছেন দক্ষিণী মেয়েটি।

সামান্য একটি ভিডিও ক্লিপিংস। মেয়েটির মুখের সামান্য ঝলক আর নানা অভিব্যক্তি চটুল ইশারার সঙ্গে। আর সঙ্গে চলছে ‘মনিকয়া মলয়ারা পূবি’ গানের একটা লাইন। ব্যাস ওইটুকুতেই সাড়া পড়ে যায়। সারা ভারতের পুরুষ হৃদয় জানার চেষ্টা শুরু করে দেয়। কে এই সুন্দরী?

ভ্যালেন্টাইন উইকেই ছবিটি রিলিজ করবে। তার আগে গানটি ইউটিউবে ছাড়া হয়েছে। মেমে দেখার পর প্রিয়াকে দেখে এতোটাই কৌতূহল হয়ে উঠেছে সবাই, যে ইউটিউবে বাঁধে ভেঙেছে প্রেমের। সেখান থেকে ট্যুইটার আর ফেসবুক – সর্বত্র প্রেমপত্র আর প্রেমের প্রস্তাব দেওয়া হচ্ছে দক্ষিণী নায়িকার উদ্দেশে। ‘ওরু অদার লভ’ ছবিটি দিয়েই সিনে জগতে ডেবিউ করছেন প্রিয়া। তার আগেই যেভাবে ভাইরাল হয়ে গিয়েছেন সারা ভারতে, তাতে তাঁর সামনে যে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে সে নিয়ে সন্দেহ নেই। ইতিমধ্যেই, মালায়লম, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড থেকেই প্রস্তাব পেতে শুরু করে দিয়েছেন দক্ষিণী সুন্দরী।

চোখের নানা ভঙ্গিমায় পুরুষ হৃদয়কে মাতাল করে দেওয়ার পর প্রিয়া বলছেন, ”এটা সাধারণভাবেই হয়েছে। এটা আমার ডেবিউ ছবি। ডিরেক্টর আমায় একটা অঙ্গিভঙ্গি করতে বলেছিলেন। আর সেটাই ভাইরাল হয়ে গিয়েছে।”

”আমার শিক্ষক-শিক্ষিকারা বেশ উৎসাহিত হয়ে আছেন। পরিবারের সদস্যরা দারুণ খুশি বন্ধুবান্ধবদের সঙ্গে। সবাই খুব খুশি আর গর্বিত। আমি সবাইকে ধন্যবাদ জনাতে চাই যাঁরা আমাকে ভালোবেসেছেন আর সমর্থন দিয়েছেন। আমার প্রার্থনার প্রয়োজন। আমরা সবাই খুশি। কিন্তু, কিভাবে সবকিছু সামলাতে হয় জানি না।”

অভিনেত্রী হয়ে ওঠার ইচ্ছা তাঁর সবসময়ই ছিল। এবার প্রিয়ার ইচ্ছে হয়েছে, পদ্মাবৎ-এর ডিরেক্টর সঞ্জয় লীলা বনশালীর আগামী ছবির নায়িকা হওয়ার। এখানে বলে রাখা ভালো, বনশালী তাঁর পরপর কয়েকটি ছবি রণবীর সিং আর দীপিকা পাডু়কোণকে নিয়ে করলেন। আর ডিরেক্টর হিসেবে বনশালীর খ্যাতি রয়েছে, যে নায়িকা বা নায়ককে তাঁর ছবিতে তিনি রাখেন, তাঁর সঙ্গে একাধিক ছবি একটানা করতে পছন্দ করেন তিনি। ফলে, দীপিকার সঙ্গে বেশ কয়েকটা ছবি করা হয়ে গিয়েছে তাঁর। আগামী ছবিতে নতুন মুখ দর্শকদের উপহার দিতে প্রিয়া প্রকাশ নায়িকা করতেই পারেন বনশালী। বিশেষ করে যেভাবে তিনি ইন্টারনেটে ভাইরাল হয়েছেন আর নিজে থেকে ইচ্ছে প্রকাশ করছেন।

কি বলছেন প্রিয়া?

”বলিউডে কাজ করতে চাই। সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে আমার কাজ করার ইচ্ছে রয়েছে। মালায়লম সিনেমার থেকে অনেক প্রস্তাব আসছে। তামিল ছবি করার প্রস্তাব পেয়েছি। বলিউড থেকেও প্রস্তাব এসেছে। তবে, এখনও পর্যন্ত কোনও নতুন ছবির জন্য সই করিনি। ” আশ্চর্যের বিষয় হলো, যাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এতো হৈচৈ, তিনি ট্যুইটারে নেই। তবে, ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহার করেন।

উল্লেখ্য, ওরু অদার লভ সিনেমাটি দুই তরুণ হৃদয়ের প্রেম কাহিনীকে কেন্দ্র করে। দু’জনেই স্কুল পডু়য়া। বন্ধুত্ব থেকে কিভাবে প্রেমে পরিণত হয় তাদের সম্পর্ক, তা দেখার জন্য ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: