প্রিয়াঙ্কা-নিকের বাগদান! জেনে নিন পাঁচ অজানা কথা

বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। এরই মাঝে বাগদান পর্ব সারতে চলেছেন বলে খবর। জেনে নেওয়া যাক সেই বাগদান নিয়ে পাঁচ তথ্য –

৫) নিকের সঙ্গে পিগি চপসের আংটি বদল আগে হয়ে গেলেও এদিনই বাগদানের জন্য প্রিয়াঙ্কার মুম্বইয়ের জুহুর বাড়িতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবে চোপড়া ও জোনাস পরিবার।

৪) শুক্রবার রাত থেকেই প্রিয়াঙ্কার বাড়িকে ফুল দিয়ে সাজিয়ে তুলতে দেখা গেছে। বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, শনিবার সকাল ১০টাতেই রয়েছে ‘রোকা সেরিমনি’। পাঞ্জাবি রীতিনীতি অনুষ্ঠানে এই ‘রোকা সেরিমনি’ বিশেষ গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই প্রিয়াঙ্কার বাড়িতে পূজোর অনুষ্ঠানও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি পুজোর সামগ্রী নিয়ে পুরোহিতকেও প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ঢুকতে দেখা গেছে। এই অনুষ্ঠান উপলক্ষে নানান সামগ্রী গাড়ি থেকে প্রিয়াঙ্কার বাড়ির সামনে নামাতেও দেখা গেছে। তারই বেশকিছু ছবি ফাঁস হয়েছে পাপারাজ্জির ক্যামেরায়।

৩) নিকের এই বাগদানের অনুষ্ঠানের সমস্ত কিছুই পাঞ্জাবি রীতিনীতি অনুসারেই হচ্ছে। পাশাপাশি রাতে রয়েছে বিশেষ পার্টি। শনিবার সকালে প্রিয়াঙ্কার বাড়িতে তাঁর বোন পরিণীতি চোপড়াকেও ঢুকতে দেখা গেছে। দেখা গেছে প্রিয়াঙ্কার বন্ধু মোস্তাক শেখকেও অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে। এদিকে বৃহস্পতিবার রাতেই মুম্বই বিমানবন্দরে দেখা গেছে নিকের বাবা-মাকে। তাঁদের হাতে দেখা গিয়েছে তাঁদের হাতে দেখা গিয়েছে নামী অলঙ্কার বিপণীর ব্যাগ, মনে করা হচ্ছে ওই ব্যাগে প্রিয়াঙ্কার জন্য রয়েছে বিশেষ উপহার।

২) প্রিয়ঙ্কার হাতে ইদানীং একটি আংটি দেখা গিয়েছে। যেটা তাঁর এনগেজমেন্ট রিং বলে ধরে নিয়েছিলেন অনেকেই। তার দাম নাকি এক কোটি ৪০ লক্ষ টাকা। গুঞ্জন,নিক জোনাস নাকি গোটা আমেরিকা তন্ন তন্ন করে খুঁজে এই আংটি নিয়ে এসেছেন প্রিয়ঙ্কার জন্য।

১) জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বরে নিকে ২৬ বছরের জন্মদিনের পরই মর্কিন পপ গায়কের সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: