Rumors : শচীন সচিন কন্যা সারা, মজেছেন এর প্রেমে; জানলে অবাক হবেন!

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের জনপ্রিয়তা এখনও তুঙ্গে। তাঁর পরিবারের সদস্যরা সেলিব্রেটি পরিবারের সদস্য হিসেবে সমান আদর পায় সকলের কাছে। শচীন কন্যা সারা টেন্ডুলকারও সেলিব্রেটি কন্যা হিসেবে পাপারাৎজিদের নজরে থাকেন সবসময়। তিনি এখনও নিজের পড়াশোনা শেষ করতে ও কেরিয়ার তৈরি নিয়ে ব্যস্ত।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তাঁর সন্তানদের সংবাদমাধ্যমের নজর থেকে সরিয়ে রাখতে চেষ্টা করলেও তাতে সফল হননি। সূত্র থেকে জানা গেছে, সারা টেন্ডুলকার আপাতত প্রেমে মজেছেন। কিন্তু কে তার প্রেমিক? নাম শুনলেই অবাক হওয়ার পালা! তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক মুকেশ আম্বানি ও নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি।

 

 

বছরের সারা এই সংবাদেই এখন হেডলাইনে। জানা গেছে, অনন্ত আম্বানি নিজের বডি বানাতে ওজন ঝড়িয়ে ফেলেছেন ১০৮ কেজি। তিনি টানা ১৮ মাস কঠিন পরিশ্রম করে নিজের ওজন ২০৮ কেজি থেকে ১০০ কেজিতে নামিয়ে এনেছেন। বর্তমানে অনন্ত ও সারার প্রেমের গাড়ি মসৃণ গতিতে এগিয়ে চলেছে বলেই জানা গেছে। অবশ্য এই নিয়ে দুজনের কেউই মুখ খুলতে রাজি হননি। এমনকি এই বিষয়ের সত্যতা স্বীকার করেননি সকলের সামনে।

 

 

এছাড়াও সারা টেন্ডুলকার সম্পর্কে আরও জানা গেছে যে, তিনি নাকি শাহিদ কাপুরের বিপরীতে নিজের ফিল্ম কেরিয়ারও শুরু করতে চলেছেন। এই সব গুজবে রীতিমত রেগে গেছেন মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার।

 

 

নিজের সন্তানের সম্পর্কে গুজবে তিনি বিরক্তি প্রকাশ করে টুইট করেন। তিনি জানান, এই সব শুধুমাত্র গুজব। সারা নিজের পড়াশোনাতেই শুধুমাত্র মনোযোগী এখন। ফিল্মে যোগ দেওয়ার ব্যাপারে কোনো কথাই হয়নি তার।
বিদ্রো  : এই সংবাদটি গৃহীত হয়েছে স্পোর্টজউইকি  নামক একটি সংবাদমাধ্যম থেকে, নিউজএক্সপি এই খবরের সত্যতার দায়ভার বহনে অপারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: