দক্ষিণী সিনেমার যেসব নায়িকারা অধিক সুন্দরী হবার জন্য সার্জারি করেছেন!

ভগবান যা দেন না, তা দেন ডাক্তররা। নায়িকাদের সৌন্দর্য নিয়ে এই কথাটা বলিউড খুব প্রচলিত। সার্জারির মাধ্যমে মুখের অবয়ব পুরোদস্তুর বদলে ফেলেছে এমন অভিনেত্রীর সংখ্যা নেহাৎ কম নয় বলিউডে। এবার সেই হাওয়া লেগেছে দক্ষিণেও। সার্জারির মাধ্যমে চেহারায় একাধিক পরিবর্তন এনেছেন দক্ষিণী সিনেমার বহু অভিনেত্রী, এই প্রতিবেদনে দেখে নেবো এমনই কিছু অভিনেত্রীকে

দাক্ষিণাত্যের সাতজন অভিনেত্রী যারা নিজের খুঁত ঢাকতে প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছেন-

অনুষ্কা শেট্টি:

আপনার বাহুবালীর দেবসেনার কথা মনে আছে। হ্যাঁ, সেই অনুষ্কা শেট্টি তার ওজন কমানোর জন্য সার্জারির সাহায্য নিয়েছেন। তিনি স্থূলতা কমাতে লিপোসাকশান সার্জারি করেছেন। শুধু তাই নয়, তিনি ঠোঁটে অস্ত্রোপচারও করিয়েছিলেন।

তৃষা কৃষ্ণন:

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তৃষা কৃষ্ণনের নামটি বিখ্যাত অভিনেত্রীদের মধ্যেই একটি । ‘জোড়ি’, ‘সামী’, ‘ঝিল্লি’ মতো বিখ্যাত দক্ষিণী সিনেমায় কাজ করেছেন তিনি।অন্যদিকে এই তৃষাও তার সৌন্দর্য বাড়ানোর জন্য ঠোঁটের সার্জারি করান।

শ্রুতি হাসান:

দক্ষিণী চলচ্চিত্রের আরেক অভিনেত্রী শ্রুতি হাসানও সার্জারির পথে পা বাড়িয়েছেন। বলা হয়, চলচ্চিত্রের আগমনের আগে শ্রুতি রেডিও স্টেশনে কাজ করত। কিন্তু যখন তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন, তখন তিনি এই সুন্দর চেহারা পাওয়া থেকে সার্জারি থেকে নিজেকে দূরে রাখতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: