মিমিকে কেন ট্যুইট করলেন এই অভিনেত্রী?

ঋতুপর্ণ ঘোষের গানের ওপারে সিরিয়ালের পুপে চরিত্রটি দিয়ে শুরু হয়েছিল তার অভিনয়ের সফর। সেই শুরু তারপর আর পেছনে ফিরে তাকাতে হয় নি মিমি চক্রবর্তীকে। বরং গত কয়েক বছর ধরেই তার অভিনয় প্রশংসিত হয়ে চলেছে টলিউডে। বানিজ্যিক ছবি হোক কিংবা সমান্তরাল বাংলা সিনেমা। দুই ক্ষেত্রেই সমান স্বাচ্ছন্দ্য এই অভিনেত্রী। এই মুহুর্তে অন্য ধারার অভিনয়ের জন্য সকলেরই পছন্দের অভিনেত্রী তিনি। গত রবিবারই ছিল তার জন্মদিন।

আর তার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানালেন বলিউডের আর এক ব্যস্ততম অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তনুশ্রীও জনপ্রিয় অন্য ধারার অভিনয়ের জন্য। তার অভিনয় গুনও তাকে সৃজিত, কৌশিক গাঙ্গুলীদের মত অন্যধারার পরিচালকদের পছন্দের অভিনেত্রী করে তুলেছে।

এহেনও তনুশ্রী মিমির সঙ্গে একই ফ্রেমে থাকা তার ছনি টুইটারে তুলে ধরে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। বাপি বাড়ি যা, বোঝে না সে বোঝে না, গল্প হলেও সত্যি থেকে হালফিলের পোস্ত এবং ধনঞ্জয়, মিমির অভিনয় কেড়ে নিয়েছে দর্শকদের মন। আর তার ঝুলিতে এসেছে একটার পর একটা পুরস্কারও। প্রশংসার পাশাপাশি তার নাম জড়িয়েছে একের পর এক অ্যাফেয়ারে। প্রথমে পরিচালক রাজ চক্রবর্তী পরে যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে টালিগঞ্জের স্টুডিয়ো পাড়ায়। কিন্তু এই সব সম্পর্ক নিয়ে ছড়ানো গুজব কিন্তু লক্ষ্যভ্রষ্ট করতে পারে নি মিমিকে।

একের পর এক ছবিতে তিনি নিজেকে প্রকাশ করেছেন নতুন রূপে। জলপাইগুড়িতে জন্ম হলেও মিমির ছোটোবেলা কেটেছে অরুনাচল প্রদেশের দিওমালিতে। পড়ে অবশ্য পড়াশুনার জন্য তিনি চলে আসেন কলকাতায়। এরপরই তিনি চলে আসেন অভিনয়ের জগতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: