টলিউডের নায়িকাদের বলিউডের নায়িকাদের থেকেও বেশি খোলামেলা ছবি আছে, দেখুন প্রমাণ

কে বলল একেবারে খোলামেলা পোশাকে, হট পোজ দিয়ে উষ্ণতা ছড়ানোটা শুধু বলিউড নায়িকাদের কপিরাইট! টলিউডের নায়িকারাও করে থাকেন। বলিউের নায়িকারা একটা উত্তেজক ছবি দিলেই যেমন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে ভাইরাল হয়ে যায়। টলিউডের নায়িকারা সেটা করলেও বরং আরও দ্রুত ভইরাল হয়। তবে টলিউডের নায়িকারা তো বলি নায়িকাদের মত প্রতিদিন গুড মর্নিং গুড ইভিনিং, গুড নাইট জানাতে ঘনঘন উত্তেজক ছবি দেন না, তাই টলি নায়িকাদের উত্তেজক ছবি দ্রুত ভাইরাল হয় আর স্বল্পতার জন্য দেখার আগ্রহও তৈরি হয়। বিভিন্ন সময়ে টলিউড নায়িকাদের খোলামেলা-

৬) পাওলি দাম:

টলিউডের নায়িকাদের মধ্যে তিনিই প্রথম সম্পূর্ণ নগ্নতা আর যৌনতার মাধ্যমে শিরোনামে আসেন। ছত্রাক থেকে হেট স্টোরি। পাওলি মানেই উষ্ণতা। তবে পাওলির যৌনতার দৃশ্যগুলোতে অশ্লীলতা থাকে না। সেই পাওলি তার ছবির জন্য এমন কিছু ফটো শুট করেছেন যা একসময় ভাইরাল হয়।

আরো পড়ুন-অকারণে প্রযোজক পোশাক খুলিয়েছিলেন, বিস্ফোরক দাবি জারিন খানের

২০১১ সালে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়সুন্দরের ‘ছত্রাক’ ছবিতে অভিনয়ের জন্য। ‘ছত্রাক’ সিনেমায় শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তোলে সেই সময়। কোনও বডি ডাবল নয় পাওলি নিজেই এমন চরিত্রে অভিনয় করেন, আর তা নিয়ে রীতিমত শোরগোল পড়ে যায়। এরপর বলিউডেও কাজ করেছেন পাওলি। বলিউডের ‘হেট স্টোরি’তেও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে পাওলিকে।

আরো পড়ুন-শুধু তোয়ালে পরে সানি লিওন বসে পড়লেন আরবাজের কোলে…তারপর

৫) রচনা বন্দ্যোপাধ্যায়:

দিদি নম্বর ওয়ান রচনা ব্যানার্জি হলেন সিনেমা জগতের বহু যুদ্ধের নায়িকা। অমিতাভ বচ্চনের সেই সূর্যবংশমের নায়িকা। তারপর প্রসেনজিতের সবুজ সাথী। বলিউড, টলিউড, ওড়িয়া, দক্ষিণের সিনেমা। রচনা তাঁর মিষ্টি মুখ আর অভিনয় জাদুতে মন্ত্রমুগ্ধ করেছিলেন। কখনই সাহসী দৃশ্য বা স্বল্প পোশাকে তাঁকে দেখা যায়নি। তবে কিছু বছর আগে করা ফটো শুট একসময় খুবই ভাইরাল হয়েছিলো।

আরো পড়ুন-হট অবতারে ভারতের টেনিস সুন্দরী, সেরা দশ এক নজরে

৪) শুভশ্রী গঙ্গোপাধ্যায়:

তিনি হয়তো একেবারে বাঘা সুন্দরী নন। কিন্তু একটু রকম সৌন্দর্য্যের জন্য তিনি টলিউডের প্রথম সারির নায়িকা। সম্প্রতি দক্ষিণের এক সিনেমার শ্যুটিংয়ে সমুদ্রের মাঝে এরকম ফটোশুট করেন তিনি। ছবিটি অনেকটা পরে মানুষের কাছে এলেও তা বেশ ভাইরাল হয়। শুভশ্রীর এরকম ছবি কিন্তু সচারচর দেখা যায় না। এমনিতে খোলামেলা পোশাক পরলেও শুভশ্রীকে সাহসী দৃশ্যে সেভাবে দেখা যায় না।

আরো পড়ুন-দেখে নিন রাহুল গান্ধীর সঙ্গে জড়িয়েছে যে পাঁচ সুন্দরীর নাম

দিন কয়েক আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ভেঙে গিয়েছে তাঁর সম্পর্ক। সে নিয়ে মিডিয়ায় প্রচুর গসিপও হয়েছে। অনেক গুজবও রটেছিল। তারই মধ্যেই শুভশ্রী-র খোলামেলা ছবি নিয়ে জল্পনা শুরু হয়েছে।

আরো পড়ুন-ক্রিকেটারদের সেরা কুড়ি গার্লফ্রেন্ড, যাদের জুটির সৌন্দর্যে সোশ্যাল মিডিয়া বোল্ড

৩) ঋতাভরী চক্রবর্তী:

ওগো বধু সুন্দরী দিয়ে নজর কাড়েন। তারপর বধূ তার সৌন্দর্য দিয়ে পাড়ি দেন বলিউডে। তারপর নানা সময় বেশ কিছু খোলামেলা ফোটোশ্যুট করেন। তার মধ্যে বেশ কিছু সাহসী ফটো শুট করেছেন। বিকিনি পরা এই ছবি বেশী ভাইরাল হতে দেখা গিয়েছিল।

৫ ফুট ৮ ইঞ্চির ঋতাভরীর সাহসী সেই ফোটোশ্যুটের ভিডিও ছড়িয়ে পড়েছিল হোয়াটসঅ্যাপ জুড়ে। নিজের বাবা কী নিয়ে বলেছিলেন ঋতাভরী- উত্পলেন্দু চক্রবর্তী আমার বায়োলজিক্যাল বাবা। কিন্তু ওই পর্যন্তই। আমার মা-কে দিনের পর দিন মদ খেয়ে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন উনি। যে কারণে সংসার ভাঙে। আমার তখন বছর চারেক বয়স…। এতগুলো বছর উনি আমাদের কোনও ভাবে সাপোর্ট করেননি।

মা একা হাতে আমাদের দু’বোনকে মানুষ করেছেন। যখন ডিভোর্সের জন্য কোর্ট কেস চলছিল তখন নিজের মান বাঁচাতে উনি এটা বলতেও বাকি রাখেননি যে, ছোট মেয়ে ওঁর নিজের নয়! আজকে হঠাত্ আমি ওঁর মায়া! দেখে নিন ঋতাভরীর আরো কিছু ছবি-

#1

আরো পড়ুন-দেশের সবচেয়ে বড় মধুচক্র হানা মোদীর রাজ্যে, গ্রেফতার ২৯ বিদেশিনী, রয়েছেন এয়ার হোস্টেসরাও

#2

আরো পড়ুন-যৌনতা ও শরীর নিয়ে প্রশ্ন! কি বললেন সানিয়া মির্জা থেকে মিতালিরা?

#3

আরো পড়ুন-জানেন বিয়ের আগে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীদের পেশা কি ছিল

#4

আরো পড়ুন-যে সব বলিউড অভিনেত্রী মজেছিলেন পাকিস্তান ক্রিকেটারদের ভালোবাসায়!

#5

আরো পড়ুন-ভূবির বিয়ের পর কোহলির সংসারে মোট এলিজেবল হার্দিকের বিয়ের সম্ভাব্য পাত্রীরা!

#6

আরো পড়ুন-এই পাঁচ হটেস্ট ক্রিকেট সঞ্চালকদের দেখলে চোখ ফেরাতে পারেন না ফ্য়ানেরা

২) কোয়েল মল্লিক:

কোয়েল মল্লিকের সেরকম খারাপ ছবি সচরাচর দেখা যায়না। তিনি অভিনয়ের জন্যই খুব প্রশংসিত। কিন্তু কোন একটি বিজ্ঞাপনের কারণে এরকম ফটো শুট করতে হয় কোয়েলকে।

আরো পড়ুন-আইটেম ড্যান্সে খোলামেলা নাচতে বলিউডের কোন নায়িকা কত টাকা নেন

১) স্বস্তিকা মুখোপাধ্যায়:

টলিউডের সবচেয়ে সাহসী নায়িকা তিনি। সাহেব বিবি গোলাম থেকে টেক ওয়ান। চরিত্রের প্রয়োজনে নগ্নতা থেকে যোনতা সবেতেই রাজি থাকেন স্বস্তিকরা। সেই স্বস্তিকার বেশ কিছু ছবিই তার ভাইরাল হতে দেখা গেছে। দেখে নিন সেই সব ছবি-

#1

আরো পড়ুন-বলিউড সেলিব্রেটিদের ছোটবেলায় কেমন দেখতে ছিল জানেন? কিছু জনকে তো চেনাই যাচ্ছে না

#2

আরো পড়ুন-হট অবতারে ভারতের টেনিস সুন্দরী, সেরা দশ এক নজরে

#3

আরো পড়ুন-অকারণে প্রযোজক পোশাক খুলিয়েছিলেন, বিস্ফোরক দাবি জারিন খানের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: