বলিউড কাঁপাচ্ছেন, এমন ১০ সুন্দরী বাঙালি অভিনেত্রী!

বলিউডে  বেশ কিছু বাঙালি সুন্দরী বাঙালি অভিনেত্রী রয়েছেন। আমরা সকলেই জানি বাঙালি মহিলার পৃথবীর সবথেকে বেশি সেক্সিয়েস্ট মহিলা হন। তাদের ক্রিসপি ফিচার এবং স্কিন টোনই তাদের পৃতিবীর সমস্ত হটনেস দিয়েছে। আজ আমরা এমন দশজন হটেস্ট এবং সেক্সিয়েস্ট বাঙালি অভিনেত্রীদের কথা বলব যারা বলিউডে অভিনয় করেন। সুস্মিতা সেন থেকে বিপাশা বসু, যখনই আমরা সুন্দরতার কথা বলি, এইসমস্ত হটেস্ট অভিনেত্রীরা প্রমান করেছেন তাদের সেক্স অ্যাপিল যেকোনো ভারতীয় মহিলাকেই হারিয়ে দিতে পারে।

যদিও বেশকিছু বাঙালি অভিনেত্রীরা বলিউডের শীর্ষে নিজেদের রাস্তা বানিয়েছে ফেলেছেন, এবং নিজেদের প্রতিভার ক্ষমতা প্রমান করে দিয়েছেন, কিন্তু আমরা এই সমস্ত অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে সেক্সিয়েস্টদের নিয়ে কথা বলব। আমরা বলিউডের বলিউডের টপ ১০ সেক্সিয়েস্ট এবং হটেস্ট বাঙালি অভিনেত্রীদের তালিকা তৈরি করেছি। একবার চোখ বুলিয়ে নেওয়া যাক সেই তালিকায়।

১০। রাইমা সেন

আরও একজন সুন্দরী বাঙালী অভিনেত্রীর মেয়ে, রাইমা সেন, হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দী ছবিতে অভিনয়ের পাশাপাশি বাংলা সিনেমাতেও কাজ করে থাকেন। তার দুর্দান্ত অভিনয় স্কিল ছাড়াও এই অভিনেত্রী পরিচিত তার  সৌন্দর্য এবং হট লুকের জন্যও। মনে হয় এই অভিনেত্রীর হটনেস তার রক্তের মধ্যেই রয়েছে। রাইমার দিদিমা থেকে শুরু করে রাইমা নিজে, তাদের পরিবারের মহিলারা ভীষণভাবেই হট এবং সুন্দরী।

৯। ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত এমন একজন অভিনেত্রী যিনি সবেচেয়ে বেশি পরিচিত তার বাংলা সিনেমায় কাজের জন্য সেইসঙ্গে পাশাপাশি হিন্দি সিনেমাতে তিনি পরিচিত মুখ। এই অভিনেত্রী দারুণ রকমের প্রতিভাবান এবং তার ঝুলিতে একটি জাতীয় পুরস্কারও রয়েছে। ঋতুপর্ণা সেই সমস্ত হটেস্ট বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন যারা বলিউডের পথে হেঁটেছে। তাকে দেখতে একজন পারম্পরিক বাঙালি মহিলার মত যার মধ্যে সমস্ত হটনেস বিদ্যমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: