বলিউড কাঁপাচ্ছেন, এমন ১০ সুন্দরী বাঙালি অভিনেত্রী!

বলিউডে  বেশ কিছু বাঙালি সুন্দরী বাঙালি অভিনেত্রী রয়েছেন। আমরা সকলেই জানি বাঙালি মহিলার পৃথবীর সবথেকে বেশি সেক্সিয়েস্ট মহিলা হন। তাদের ক্রিসপি ফিচার এবং স্কিন টোনই তাদের পৃতিবীর সমস্ত হটনেস দিয়েছে। আজ আমরা এমন দশজন হটেস্ট এবং সেক্সিয়েস্ট বাঙালি অভিনেত্রীদের কথা বলব যারা বলিউডে অভিনয় করেন। সুস্মিতা সেন থেকে বিপাশা বসু, যখনই আমরা সুন্দরতার কথা বলি, এইসমস্ত হটেস্ট অভিনেত্রীরা প্রমান করেছেন তাদের সেক্স অ্যাপিল যেকোনো ভারতীয় মহিলাকেই হারিয়ে দিতে পারে। যদিও বেশকিছু বাঙালি অভিনেত্রীরা বলিউডের শীর্ষে নিজেদের রাস্তা বানিয়েছে ফেলেছেন, এবং নিজেদের প্রতিভার ক্ষমতা প্রমান করে দিয়েছেন, কিন্তু আমরা এই সমস্ত অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে সেক্সিয়েস্টদের নিয়ে কথা বলব। আমরা বলিউডের বলিউডের টপ ১০ সেক্সিয়েস্ট এবং হটেস্ট বাঙালি অভিনেত্রীদের তালিকা তৈরি করেছি। একবার চোখ বুলিয়ে নেওয়া যাক সেই তালিকায়।

১০। রাইমা সেন

আরও একজন সুন্দরী বাঙালী অভিনেত্রীর মেয়ে, রাইমা সেন, হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দী ছবিতে অভিনয়ের পাশাপাশি বাংলা সিনেমাতেও কাজ করে থাকেন। তার দুর্দান্ত অভিনয় স্কিল ছাড়াও এই অভিনেত্রী পরিচিত তার  সৌন্দর্য এবং হট লুকের জন্যও। মনে হয় এই অভিনেত্রীর হটনেস তার রক্তের মধ্যেই রয়েছে। রাইমার দিদিমা থেকে শুরু করে রাইমা নিজে, তাদের পরিবারের মহিলারা ভীষণভাবেই হট এবং সুন্দরী।

৯। ঋতুপর্ণা সেনগুপ্ত

 

ঋতুপর্ণা সেনগুপ্ত এমন একজন অভিনেত্রী যিনি সবেচেয়ে বেশি পরিচিত তার বাংলা সিনেমায় কাজের জন্য সেইসঙ্গে পাশাপাশি হিন্দি সিনেমাতে তিনি পরিচিত মুখ। এই অভিনেত্রী দারুণ রকমের প্রতিভাবান এবং তার ঝুলিতে একটি জাতীয় পুরস্কারও রয়েছে। ঋতুপর্ণা সেই সমস্ত হটেস্ট বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন যারা বলিউডের পথে হেঁটেছে। তাকে দেখতে একজন পারম্পরিক বাঙালি মহিলার মত যার মধ্যে সমস্ত হটনেস বিদ্যমান।

৮। লিজা রে

আপনারা অনেকেই এটা জানার পর শকড হবে যে লিজা রায় একজন কানাডিয়ান অভিনেত্রী হিসেবে পরিচিত, কারণ খুব অল্প মানুষই জানেন যে তার বাবা একজন বাঙালি। তাই লিজা একজন হাফ বাঙালি। তিনি গোটা দুয়েক বলিউডি সিনেমায় অভিনয়ের করার পাশাপাশি গোটা দুয়েক আন্তর্জাতিক সিনেমাতেও অভিনয় করেছেন, এবং আপনাকে আমাদের কথা বিশ্বাস করতেই হবে যদি আমরা বলি যে তার হটনেস ভাষায় বর্নণা করা যায় না। এছাড়াও তিনি টাইম অফ ইন্ডিয়ার টপ টেন মোস্ট বিউটিফুল ইন্ডিয়ান ওম্যান অফ দ্য মিলেনিয়াম তালিকাতেও জায়গা করে নিয়েছেন।

৭। কঙ্কণা সেন শর্মা

এই মুহুর্তে বলিউডের নায়িকাদের মধ্যে কঙ্কণা সেনশর্মা সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রীদের মধ্য অন্যতম। তিনি প্রাক্তন ভারতীয় পরিচালক- অভিনেত্রী অপর্ণা সেনের মেয়ে। তিনি হিন্দি সিনেমার পাশাপাশি বাংলা সিনেমাতেও অভিনয় করেন। তার অ্যাক্টিং স্কিল ছাড়াও কঙ্কণা তার বাস্তব জীবনেও যথেষ্ট রকমের বোল্ড। যদিও তাকে দেখতে ভীষণ মিষ্টি এবং সাধারণ কিন্তু তার হটনেস যে কোনো বলিউডি অভিনেত্রীকে হার মানিইয়ে দিতে পারে।

৬। রিয়া সেন

তার দিদির মতই রিয়া সেন একজন এক্সস্ট্রিমলি হট ভারতীয় অভিনেত্রী এবং মডেল। যদিও এই অভিনেত্রীর কেরিয়ার বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখেনি কিন্তু তার সৌন্দর্যতা বহু বলিউডি মানুষের ধ্যান কেড়ে নিয়েছে। নিঃসন্দেহে তিনি বলিউডে কাজ করা অন্যতম হটেস্ট বাঙালি অভিনেত্রীদের একজন। তার অভিনয় ছাড়াও তিনি একজন সফল মডেল, এবং সেইসঙ্গে তিনি বহু বিখ্যাত ফ্যাশন ব্রান্ডের পরিচিত মুখ।

৫। পাওলি দাম

এই বাঙালি হটশেল বলিউডে তার অভিষেকেই হইচই ফেলে দিয়েছিলেন তার ডেবিউ সিনেমা ইরোটিক বলিউডি থ্রিলার হেট স্টোরিতে। পাওলি দাম একজন অত্যন্ত হট অভিনেত্রী। ওই সিনেমায় তার হট এবং সেমি ন্যুড সিন টক অফ দ্য টাউন হয়ে দাঁড়িয়েছিল, এবং তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলিউডের দেখা অন্যতম হটেস্ট অভিনেত্রী হিসেবে। তার স্কিন টোন এবং মেদহীন শরীর তাকে অলটাইম হটেস্ট বাঙালি অভিনেত্রী হিসেবেও জনপ্রিয় করেছে।

৪। নন্দনা সেন

নন্দনা সেন এমন একজন ভারতীয় অভিনেত্রী যিনি ২০০৫এ সঞ্জয়লীলা ভনশালির সিনেমা ব্ল্যাকের একটি সাইড রোলের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন। এখনও পর্যন্ত তিনি একটিই মাত্র বাংলা সিনেমা এবং দুটি আন্তর্জাতিক প্রোজেক্টে কাজ করেছেন। সম্প্রতি তিনি রঙ্গ সরিয়া সিনেমায় তার সম্পূর্ণ ফ্রন্টাল ন্যুডিটি সিন করে দর্শকদের চমকে দিয়েছেন। এই সিনেমায় তার অভিনয় প্রশংসিত এবং বিবেচিত হয়েছে সুপার্ব, ফিয়ারলেস, স্টানিং এবং বোল্ড বলে।

৩। তনুশ্রী দত্ত

তনুশ্রী দত্ত একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং প্রাক্তন ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৪। আশিক বানায়া আপনে সিনেমায় তিনি তার বোল্ড রোলের কারণে সকলের অ্যাটেনশন কেড়ে নিয়েছিলেন। তাকে বলিউডের অন্যতম হটেস্ট বাঙালি অভিনেত্রী বলে বিবেচনা করা হয়। বলিউডে তনুশ্রী নিজেকে একজন বোল্ডেস্ট অভিনেত্রী ব্লে প্রমান করেছিলেন যখন তিনি আশিক বানায়া আপনের টাইটেল সংয়ে টপলেস শট দেন।

২। বিপাশা বসু

বিপাশা বসু এমন একজন ভারতীয় ফিল্ম অ্যাকট্রেস এবং মডেল যাকে বলিউডে একসময় সেক্স সিম্বল হিসেবে ধরা হত। তিনি এই তালিকায় সবচেয়ে সফল বাঙালি অভিনেত্রী। বিপাশাকে জিসম এবং রাজের মত বহু সিনেমাতেই উত্তেজক ভূমিকায় দেখা গেছে। তিনি একজন অন্যতম হটেস্ট বাঙালী অভিনেত্রী এবং ভারতের অন্যতম একজন বিখ্যাত সেলিব্রিটিও। শার্প ফিচারের এই অভিনেত্রী ফিগার সম্পূর্ণ টোনড।

১। সুস্মিতা সেন

 

এবার দেখে নেওয়া যাক ভারতের সবচেয়ে সেক্সিয়েস্ট এবং হটেস্ট বাঙালি অভিনেত্রীকে, তিনি আর কেউ নন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। তাকে বলিউডের সর্বকালীন সেরা সুন্দরীদের একজন বলে বিবেচনা করা হয়ে থাকে। তার সৌন্দর্যে সময়ের দাগ পড়ে না, এবং এই ব্যাপারে বাজি ধরা যেতে পারে যে আপনি সুস্মিতার মুখ দেখে তার বয়েস আন্দাজ করতে পারবেন না। সুস্মিতা শেপে থাকতে পছন্দ করেছেন এবং তার দীর্ঘ উচ্চতা তার সেক্সি লুককেই কমপ্লিমেন্ট করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: