মাত্র এক বছরের মধ্যেই বিয়ে ভেঙেছে যেসব বলিউড তারকার

জন্ম-মৃত্যু-বিয়ে, তিন বিধাতা নিয়ে। আক্ষরিক অর্থেই এই আপ্তবাক্যের সত্যতা মানতেই হবে। আমরা প্রেমে পরে যাই। নির্দিষ্ট কোনও মানুষকে নিয়ে সংসার বাঁধতে চাই। শেষ পর্যন্ত কখনও সেটা সম্ভব হয়, কখনও নয়। বলিউডের তারকারাও ব্যতিক্রম নয়। তাঁরাও রক্ত-মাংসের মানুষ। তাদেরও প্রেম-পরিণয় আছে। তাঁদেরও বন্ধু বিচ্ছেদ হয়। যন্ত্রণায় কান্না পায়। সংসার টেঁকে না।

আজ আমাদের আলোচনায় থাকবেন সেই সব তারকারা যারা বিয়ে করেছিলেন পছন্দের মানুষকেই। কিন্তু কোনও কারণে গাঁটছড়া মজবুত হয়নি। প্রেম টেকেনি, দাম্পত্যও ভেঙে গেছে। এক বছরের মধ্যেই মোহভঙ্গ হয়েছে তাঁদের।

রেখা ও মুকেশ আগরওয়াল


‘অতি বড় সুন্দরী না পেল বল, অতি বড় ঘরনি না পেল ঘর।’ এই আপ্তবাক্য রেখার জীবনের সঙ্গে অনেকটা মিলে যায়। ‘সিলসিলা’ গার্ল রেখা ঝড় তুলেছিলেন পুরুষ হৃদয়ে। অমিতাভ বচ্চনের সঙ্গেও তাঁকে জড়িয়ে রটেছিল অনেক খবর। কিন্তু সব জল্পনায় জল ঢেলে রেখা প্রেমে পড়েন দেশী ব্যবসায়ী মুকেশ আগরওয়ালের। বিয়েও হয়।
কিন্তু বছর ঘোরার আগেই দূর্ঘটনা। অয়াত্মহত্যা করেন মুকেশ। পাওয়া যায় সুইসাইড নোট। সেখানে তাঁর মৃত্যুর জন্য অবশ্য কাউকেই দায়ী করেননি। কিন্তু এরপর আর বিয়ে করেননি রেখা। তাঁদের সংসার টিকেছিল মাত্র ১২ মাস।

করণ সিং গ্রোভার এবং শ্রদ্ধা নিগম


টেলিভিশনের পর্দায় অভিনয় দিয়ে আত্মপ্রকাশ করনের। শ্রদ্ধাও অভিনেত্রী। ২০০৪ সাল থেকেই দুজনে জনপ্রিয়। টিভি সিরিয়ালই কাছাকছি আনে। আলাপ গড়ায় প্রেমে। ২০০৮ সালে বিয়ের পিড়িতে বসেন দুজন। কিন্তু সংসার সুখের হয়নি। প্রেম টেকেনি দুজনের। ১০ মাসের মধ্যেই বিচ্ছেদ ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: