বলিউডের বিখ্যাত ১০ নায়কের অদেখা স্ত্রী, যাদের চেনেন না আপনি

আমরা সকলেই বলিউডের তাবড় তাবড় নায়কদেরকে চিনি। তাদের আমরা আমাদের হৃদয়ের মণিকোঠায় স্থান দিয়ে রেখছি। তাদের হাজারো ইমোশনে আমরা কেঁদেছি, তাদের হাজারো রাগের দৃশ্যে আমাদের রাগ হয়েছে, তাদের সঙ্গে হওয়া অন্যায়ের দৃশ্যেও আমাদের হাত হয়েছে মুষ্ঠিবদ্ধ, এতটাই তাদের সঙ্গে একাত্ম আমাদের ভারতীয় সিনেমার দর্শকরা। তবে ভারতীয় সিনেমা জগতে এমন কিছু পুরুষ সেলেব বা অভিনেতা রয়েছেন যাদের সেই বিখ্যাত হয়ে ওঠার পেছনের মানুষটিকে আমরা আজও চিনি না। হ্যাঁ যে কোনো সফল পুরুষের সাফল্যের পেছনে রয়েছেন একজন নারী, এই আপ্তবাক্যটিকে মনে রাখলে দেখা যাবে ভারতীয় সিনেমার জগতের এমন কিছু সফল পুরুষ রয়েছেন যাদের এক ডাকে আমরা চিনলেও তাদের সাফল্যের নেপথ্যে থাকা তাদের স্ত্রীদের আমরা আজও চিনি না। তবে আর দেরী নয় এবার দেখে নেওয়া যাক বলিউডের এমন দশ জন্য বিখ্যাত মানুষের অদেখা স্ত্রী দের।

হানি সিং এবং তার স্ত্রী শালিনী সিং

হানি সিং বা ইয়ো ইয়ো হানি সিংকে আমরা সকলেই চিনি। পাঞ্জাবী এই গায়ক একজন চলচ্চিত্র অভিনেতাও। হামেশাই তাকে তার মিউজিক ভিডিওতে সুন্দরী নারী পরিবেষ্টিত হয়ে দেখা যায়। অথচ অ্যাওয়ার্ড ফাংশনই হোক বা যে কোনো সেলিব্রিটি পার্টি অথবা গ্যাদারিং কোথাও দেখা পাওয়া যায় না তার সুন্দরী স্ত্রী শালিনী সিংকে।

ইমরান হাসমির স্ত্রী পরভীন সাহানি

কে না চেনে বলিউডের এই সিরিয়াল কিসারকে। বলিউডের সিরিয়াল কিসার হিসেবেই পরিচিত ইমরান হাসমি। তার প্রতিটি সিনেমাতেই তাকে তার সুন্দরী নায়িকাদের অনস্ক্রীন চুমু খেতে দেখা যায়। অথচ আজ অব্ধি কোথাও একসঙ্গে দেখা যায় নি তার সুন্দরী স্ত্রী পরভীনকে। ভারতীয় সিনেমার বিখ্যাত পরিচালক মহেশ ভাটের ভাগ্নে বলে পরিচিত ইমরান হাসিমীর স্ত্রী তাই থেকে গিয়েছেন লাইম লাইটের ফোকাশের বাইরেই।

সোহেল খান- সীমা সচদেব খান

দাদা সলমানের এখনও বিয়ে না হলে দুই ভাই সোহেল এবং আরবাজ বিয়ে করে নিয়েছেন সাত তাড়াতাড়িই। তিন খান ভাইয়ের মেজোভাজ আরবাজের স্ত্রী বিখ্যাত অভিনেত্রী তথা ডান্সার মালাইকা খানকে টিভির পর্দায় দেখা গেলেও কখনোই দেখা যায় না ছোটোভাই সোহেলের স্ত্রী সীমা সচদেব খানকে। মালাইকার মত টিভির সামনে নয় বরং লাইম লাইট থেকে দূরে সংসার নিয়েই ব্যস্ত তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: