বলিউডের বিখ্যাত ১০ নায়কের অদেখা স্ত্রী, যাদের চেনেন না আপনি

আমরা সকলেই বলিউডের তাবড় তাবড় নায়কদেরকে চিনি। তাদের আমরা আমাদের হৃদয়ের মণিকোঠায় স্থান দিয়ে রেখছি। তাদের হাজারো ইমোশনে আমরা কেঁদেছি, তাদের হাজারো রাগের দৃশ্যে আমাদের রাগ হয়েছে, তাদের সঙ্গে হওয়া অন্যায়ের দৃশ্যেও আমাদের হাত হয়েছে মুষ্ঠিবদ্ধ, এতটাই তাদের সঙ্গে একাত্ম আমাদের ভারতীয় সিনেমার দর্শকরা। তবে ভারতীয় সিনেমা জগতে এমন কিছু পুরুষ সেলেব বা অভিনেতা রয়েছেন যাদের সেই বিখ্যাত হয়ে ওঠার পেছনের মানুষটিকে আমরা আজও চিনি না। হ্যাঁ যে কোনো সফল পুরুষের সাফল্যের পেছনে রয়েছেন একজন নারী, এই আপ্তবাক্যটিকে মনে রাখলে দেখা যাবে ভারতীয় সিনেমার জগতের এমন কিছু সফল পুরুষ রয়েছেন যাদের এক ডাকে আমরা চিনলেও তাদের সাফল্যের নেপথ্যে থাকা তাদের স্ত্রীদের আমরা আজও চিনি না। তবে আর দেরী নয় এবার দেখে নেওয়া যাক বলিউডের এমন দশ জন্য বিখ্যাত মানুষের অদেখা স্ত্রী দের।

হানি সিং এবং তার স্ত্রী শালিনী সিং

হানি সিং বা ইয়ো ইয়ো হানি সিংকে আমরা সকলেই চিনি। পাঞ্জাবী এই গায়ক একজন চলচ্চিত্র অভিনেতাও। হামেশাই তাকে তার মিউজিক ভিডিওতে সুন্দরী নারী পরিবেষ্টিত হয়ে দেখা যায়। অথচ অ্যাওয়ার্ড ফাংশনই হোক বা যে কোনো সেলিব্রিটি পার্টি অথবা গ্যাদারিং কোথাও দেখা পাওয়া যায় না তার সুন্দরী স্ত্রী শালিনী সিংকে।

ইমরান হাসমির স্ত্রী পরভীন সাহানি

কে না চেনে বলিউডের এই সিরিয়াল কিসারকে। বলিউডের সিরিয়াল কিসার হিসেবেই পরিচিত ইমরান হাসমি। তার প্রতিটি সিনেমাতেই তাকে তার সুন্দরী নায়িকাদের অনস্ক্রীন চুমু খেতে দেখা যায়। অথচ আজ অব্ধি কোথাও একসঙ্গে দেখা যায় নি তার সুন্দরী স্ত্রী পরভীনকে। ভারতীয় সিনেমার বিখ্যাত পরিচালক মহেশ ভাটের ভাগ্নে বলে পরিচিত ইমরান হাসিমীর স্ত্রী তাই থেকে গিয়েছেন লাইম লাইটের ফোকাশের বাইরেই।

সোহেল খান- সীমা সচদেব খান

দাদা সলমানের এখনও বিয়ে না হলে দুই ভাই সোহেল এবং আরবাজ বিয়ে করে নিয়েছেন সাত তাড়াতাড়িই। তিন খান ভাইয়ের মেজোভাজ আরবাজের স্ত্রী বিখ্যাত অভিনেত্রী তথা ডান্সার মালাইকা খানকে টিভির পর্দায় দেখা গেলেও কখনোই দেখা যায় না ছোটোভাই সোহেলের স্ত্রী সীমা সচদেব খানকে। মালাইকার মত টিভির সামনে নয় বরং লাইম লাইট থেকে দূরে সংসার নিয়েই ব্যস্ত তিনি।

জায়েদ খান – মালিকা

বিখ্যাত সিনেমা পরিবারের ছেলে জায়েদ খান বেশ কিছুদিন অভিনয় করেছিলেন, বর্তমানে যদিও তাকে আর খুব একটা দেখা যায় না সিনেমার পর্দায়। তবু বেশ কিছু সেলিব্রিটি পার্টি বা অ্যাওয়ার্ড ফাংশনে এখনও দেখা যায় তাকে। হাতে ছবির সংখ্যা তার যথেষ্টই কম। জায়েদকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেলেও কখনোই সামনে আসেন নি তার সুন্দরী স্ত্রী জায়েদ খান। খানিকটা আড়ালেই থেকে গিয়েছেন তিনি।

বিবেক ওবেরয় প্রিয়াঙ্কা

তিনি সুরেশ ওবেরয়ের ছেলে। সেই সঙ্গে তিনি বলিউডে বেশ চকলেট হিরো হিসেবেও নাম করেছিলেন। প্রথম ছবি কম্পানিতে তার অভিনয় চমকে দিয়েছিল সকলকেই। তিনি আর কেউ নন ক্রিস ৩ সিনেমার দুর্ধর্ষ ভিলেন কাল তথা বিবেক ওবেরয়। বিবেক চুটিয়ে সিনেমায় অভিনয় করলেও তার স্ত্রী কখনোই আসেন নি ক্যামেরার সামনে। খুব কম জনই এই নায়কের স্ত্রীকে দেখেছেন।

নওয়াজ উদ্দিন সিদ্দিকি অঞ্জলি

এই মুহুর্তে তিনি বলিউডে ব্যস্ততম চরিত্রাভিনেতা। তার অভিনয়ে মুগ্ধ তামাম বলিউড। তার রিয়েলেস্টিভ অভিনয়ের কাছে হার মেনেছেন তাবড় তাবড় বলিউড নায়কও। তা তিনি কাহানির ইন্টেলিজেন্স অফিসার হন কিংবা বজরঙ্গী ভাইজানের বোকা রিপোর্টার, আবার কিকের ধুরন্ধর ভিলেন হন কিংবা মম এর প্রাইভেট ডিটেকটিভ সবেতেই অনবদ্য নওয়াজ। কিন্তু অনেকেই জানেন না যে এই অভিনেতা বিবাহিত, এবং তার সুন্দরী স্ত্রীর নাম অঞ্জলী। নওয়াজ ভারতীয় দর্শকদের কাছে পরিচিত মুখ হলেও অঞ্জলিকে কোথাও দেখা যায় না।

শরমন যোশী – প্রেরণা

 

ত্রি ইডিয়েটসের রাজু শ্রীবাস্তব ওরফে শরমণ যোশিকে কে না চেনে? বলিউডের অন্য ধারার অভিনেতা তিনি। প্রথম দিকে বেশ কিছু নায়কের চরিত্রে অভিনয় করে সফল হতে না পেরে বর্তমানে তিনি চরিত্রাভিনেতা হিসেবেই বেশি পরিচিত। কিন্তু তার যে একটি সুন্দরী স্ত্রী রয়েছে সে কথা কজনই বা জানেন।

হিমেশ রেশমিয়া – কোমল

গায়ক হিসেবে বিখ্যাত হওয়ার পর এই জনপ্রিয় সেলিব্রিটি পরবর্তীকালে অভিনয়েও আসেন। গান করার পাশাপাশি বর্তমানে তাকে দেখা যায় গানের রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে। টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ হলেও তার স্ত্রীর কথা কখনোই শোনা যায় নি তার মুখ থেকে। তার সুন্দরী স্ত্রীর নাম কোমল। আপাতত তিনি ব্যস্ত হিমেশের সংসার সামলানোর কাজে।

ইরফান খান সুতপা শিকদার

 

বলিউডে যে কয়েকজন অভিনেতা অন্যধারার অভিনয় করেন তাদের মধ্যে ইরফান অন্যতম। ভারতীয় সিনেমার পাশাপাশি তিনি আন্তর্জাতিক সিনেমারও পরিচিত মুখ। বহুদিনই তিনি পাড়ি দিয়েছেন হলিউডেও। কিন্তু তিনি যে কলকাতার জামাইও যে খবর কজন জানেন? তার স্ত্রীর নাম সুতপা শিকদার। যদিও সুতপাকে কখনোই দেখা যায় নি কোথাও। তিনিও ইরফানের আন্তঃপুর বাসিনী।

আর মাধবন – সরিতা

দক্ষিণ ভারতীয় এই নায়ক বলিউডেও সমানভাবে পরিচিত। ৩ ইডিয়েটসের এক ইডিয়েটস তিনি। কিন্তু তার স্ত্রীও থাকেন আড়ালে। সাধারণত তাকে দেখাও যায় না সংবাদ মাধ্যমের লাইম লাইটে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: