রবিবারের রাশিফল, জেনে দিন আজকের দিনটি আপনার কেমন যাবে

মেষ রাশির ক্ষেত্রে শুভ রঙ – লাল, শুভ সংখ্যা -১

মেষ: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মধ্যম। আজ অর্থাৎ রবিবার পিঠের ব্যথা আপনাকে কাবু করে ফেলতে পারে । আজকের দিনে কর্মক্ষেত্রে আপনার অভিনবত্বের ছাপ রাখার সুযোগ রয়েছে । এই রাশির যে সমস্ত জাতকেরা সৌন্দর্য্য ও প্রসাধনী দ্রব্যের ব্যবসায়ে যুক্ত তারা ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন । আজ কোনো রকম প্রতিযোগিতামূলক পরীক্ষা থাকলে এই রাশির জাতকেরা তাতে সফলতা পাবেন ।

 

বৃষ রাশি জাতকদের শুভ রঙ সাদা শুভ সংখ্যা ৪

 

বৃষ: বৃষ রাশি জাতকদের আজকের দিনটি অর্থাৎ রবিবার মধ্যম যাবে।  আজ কোনো রকম অপ্রিয়  কথা বলা থেকে দূরে থাকাই ভাল । এই রাশির জাতকদের আজকের দিনটিতে সময়োচিত সিদ্ধান্ত ও বুদ্ধিমত্তার কারণে ব্যবসায়িক কোনও সিদ্ধান্ত কার্যকর হতে পারে ।  এই রাশির জাতকদের মধ্যে যারা  বিদ্যার্থী, তারা স্মৃতি বিভ্রমের দরুন শুভ ফল নাও পেতে পারেন।

 

মিথুন রাশি জাতকদের শুভ রঙ হলুদ, শুভ সংখ্যা  ৭।

 

মিথুন: রবিবার দিনটি আপনার জন্য মধ্যম । গুরুজনস্থানীয় কারও শারীরিক অসুস্থতার কারণে সমস্যা বাড়তে পারে। আজকের দিনে আপনি গৃহবাড়ি নির্মাণ নিয়ে কোনো প্রিয়জনের সাথেও কোনরূপ পরিকল্পনা করতে পারেন । কর্মসূত্রে দূর ভ্রমণের যোগ রয়েছে।

 

কর্কট রাশি জাতকদের শুভ রঙ গোলাপি, শুভ সংখ্যা ৪

 

কর্কট: এই রাশির জাতকদের জন্য রবিবারের দিনটি ভালোমন্দ মিশিয়ে । আজকের দিনে এই রাশির জাতকদের মানসিক অস্থিরতার কারণে অনিদ্রাজনিত সমস্যা দেখা দিতে পারে । নিকট কারও অথবা পরিচিত কারও কারসাজিতে প্রতারিত হওয়ার প্রবল সম্ভবনা রয়েছে। সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত মানুষের সফলতা পাওয়ার যোগ আছে ।

 

সিংহ রাশি জাতকদের শুভ রঙ হলুদ, শুভ সংখ্যা ২

 

সিংহ: এই রাশির জাতকদের রবিবার দিনটি শুভ। পারিবারের সমস্যা সমাধানে কোনও বন্ধুস্থানীয় ব্যক্তির সক্রিয় সহযোগিতা পেতে পারেন । এই রাশির জাতকদের ক্ষেত্রে যারা কোনরকমের অংশীদারিত্ব ব্যবসার কথা ভাবছেন তারা অংশীদারের সঙ্গে  আলোচনায় বসতে পারেন ।

 

এই রাশির জাতকদের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৪

 

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি মধ্যম । রবিবার অতিরিক্ত উচ্চাশা এই রাশির জাতকদের ক্ষেত্রে বিপত্তির সৃষ্টি করতে পারে । যারা যানবাহন ও অর্থনৈতিক সংক্রান্ত কর্মে নিযুক্ত রয়েছেন তারা শুভ ফল পেতে পারেন । তবে রবিবার কর্মক্ষেত্রে কোনও রকম শত্রুতা থেকে সাবধান থাকার চেষ্টা করুন । যারা কারিগরি বিদ্যার প্রশিক্ষণে যুক্ত তাদের  বাড়তি উপার্জনের যোগ রয়েছে।

 

তুলা রাশির জাতকদের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৫

 

তুলা: রবিবারের দিনটি আপনার জন্য মধ্যম । এই রাশির জাতকদের কানের কোনরকম সমস্যায় ভুগতে হতে পারে । রবিবার এই রাশির জাতকদের কোনো বিষয়েই অতিরিক্ত আশাবাদী না হওয়াই ভালো। রবিবার বহুদিন ধরে আটকে থাকা কোনোও অর্থের প্রাপ্তি ঘটার সম্ভবনা রয়েছে।

 

বৃশ্চিক রাশির জাতকদের শুভ রঙ কমলা, শুভ সংখ্যা ৪

 

বৃশ্চিক: রবিবারের দিনটি আপনার জন্য শুভ ।  তবে ঠাণ্ডাজনিত সংক্রমণ থেকে সাবধান থাকতে হবে । রবিবার যে কোনো ক্ষেত্রেই বুঝেশুনে পদক্ষেপ নিতে হতে। সে কারণেই আজ কোনোরকম গুরুত্বপূর্ণ  সিদ্ধান্ত না নেওয়াই ভাল । এই রাশির জাতকদের ক্ষেত্রে যারা কনস্ট্রাকশন বা রিয়েল এস্টেট সংক্রান্ত কোনও কাজে যুক্ত রয়ছেন তাদের বাড়তি উপার্জন লাভের যোগ রয়েছে।

 

এই রাশির জাতকদের শুভ রঙ হলুদ, শুভ সংখ্যা ১

 

ধনু: এই রাশির জাতকদের ক্ষেত্রে আজকের দিনটি ভালোমন্দ মিশ্রিত । এই রাশির জাতকের ক্ষেত্রে আত্মবিশ্বাস ও মানসিক বলই রবিবার তাকে এগিয়ে নিয়ে যাবে। এই রাশির জাতকদের যারা  অভিনয় বা চারুকলার সঙ্গে  যুক্ত তারা কর্মে সফলতা পেতে পারেন ।

 

এই রাশির জাতকদের শুভ রঙ কমলা, শুভ সংখ্যা ৭

 

মকর: মকর রাশির জাতকদের পক্ষে আজকের দিনটি মধ্যম। রবিবার বাতজ ব্যথায় কষ্ট পেতে পারেন। সর্বক্ষেত্রেই আজ আপনি নিরপেক্ষ থাকার চেষ্টা করুন। এই রাশির জাতকেরা যারা খাদ্যদ্রব্যের ব্যবসায়ের সঙ্গে যুক্ত তাদের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবার যোগ রয়েছে।

 

কুম্ভ রাশির জাতকদের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৬

 

কুম্ভ: রবিবার দিনটি এই রাশিত জাতকদের জন্য মধ্যম। রবিবার আপনার পায়ের হাড় বৃদ্ধির সমস্য হাঁটা চলায় অসুবিধার কারণ হয়ে দাঁড়াতে পারে। আজকেদের দিনে এই রাশির জাতক বিদ্যার্থীরা নিজ কৃতিত্বের সম্মান পেতে পারেন। যদি আজকের দিনে কোনো পারিবারিক  সমস্যার সমাধান করতে হয় তবে  গুরুজনের পরামর্শকে কাজে লাগান।

 

 

এই রাশির জাতকদের শুভ রঙ কমলা, শুভ সংখ্যা ৩

 

মীন: এই রাশির জাতকদের আজকের দিনটি মধ্যম।  তবে যে কোনো সিদ্ধান্তই মানসিক স্থিরতা থেকে নিন । রবিবার কর্মক্ষেত্রে এই রাশির জাতকদের  দক্ষতার মূল্য না পাওয়ার দরুণ হতাশা বাড়তে পারে। বহুদিন পুরোনো কোনও সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: