প্রথম পর্নস্টার হিসেবে মাদাম তুসোয় সানি লিওন, জানেন নিজের মূর্তির সঙ্গে কী করতে চান সানি

বেবি ডল এবার মোমের মূর্তি। দেশের সানি লিওন বন্দনায় এবার নতুন পালক। পর্নস্টার থেকে বলিউড স্টার হয়ে সানি লিওন এবার মোমের মূর্তি হচ্ছেন। দিল্লিতে মাদাম তুসোর মিউজিয়ামে বসছে সানি লিওনের মূর্তি। মানে দেশের রাজধানী শহরে যে মাদাম তুসোয় অমিতাভ বচ্চন, অনিল কাপুরদের মত তারকাদের মূর্তি আছে সেখানে আলো ছড়াবে এবার সানি লিওনের মূর্তি। মূর্তি তৈরির জন্য সানি লিওনের ‘মাপ’ নেওয়ার কাজ চলছে পুরোদমে। হঠাত্॥ কেন সানি লিওনের মূর্তি! মাদাম তুসো কর্তৃপক্ষ বলছে,ভারত সহ গোটা বিশ্বে অগণিত ভক্তের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে এই মূর্তি।

দিল্লির এই মাদাম তুসোর মিউজিয়ামেই আছে অমিতাভ বচ্চন,ক্যাটরিনা কাইফ,করিনা কাপুর, সলমন খান, হৃতিক রোশনের মোমের মূর্তি।

মাদাম তোসেয় মূর্তি হয়ে ঠাঁই পেয়ে সানি লিওনকে দেখে কী। খুশিতে আত্মহারা হয়ে সানি বলছেন, সত্যি আমি খুশি। নিজের মূর্তির সঙ্গে দাঁড়িয়ে সবার আগে একটু কথা বলব। মাদাম তুসো মিউজিয়ামের পক্ষ থেকে একটি টিম লন্ডন থেকে মুম্বাই এসে সানির সাথে দেখা করেছেন। নায়িকার প্রায় ২০০টি ছবি তুলেছেন তারা।

সানি বলেন, আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্য রকম অভিজ্ঞতা। এই বয়সের শেষের দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। আমার অনুরাগীদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।

মারলিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অংশুল জৈন বলেন, সানি লিওন বলিউডের সেনসেশনাল তারকাদের একজন। তার অনুরাগীর সংখ্যাও প্রচুর। সে কারণেই সানির মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোমের সানির সাথে এবার সেলফি তুলতে পারবেন ভক্তরা।

উল্লেখ্য, সারা পৃথিবীতে মাদাম তুসোর ২৩টি মিউজিয়াম রয়েছে। দিল্লির মিউজিয়ামটি দর্শকদের পছন্দের তালিকার অন্যতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: