পর্নস্টার সহ ১০০ জন শয্যাসঙ্গিনীকে চুপ করাতে ট্রাম্পের খরচ হয়েছিল ১০০ কোটির বেশি!

প্রকাশ্যে এল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নতুন কেচ্ছা। ট্রাম্পের নির্বাচনী কৌশলী বোমা ফাটালেন। স্টিভ ব্যাননন নামের সেই ট্রাম্প শিবিরের প্রাক্তন কৌশলী ফাঁস করলেন, যৌন কেলেঙ্কারি নিয়েই সবচেয়ে মাথাব্যথা ছিল তাদের।

প্রেসিডেন্ট ইলেকশনের সময় হিলারি ক্লিনটনকে সব বিষয়ে কাত করলেও যৌন কেলেঙ্কারিতে বারবার ফেঁসে লড়াই কঠিন হয়ে যাচ্ছিল ট্রাম্পের। আর তাই ট্রাম্প তাঁর আইনজীবী মাইকেল কোহানকে নাকি নির্দেশ দেন, যত ডলার লাগুক খরচ করে সব মহিলাদের মুখ বন্ধ করতে। স্টিভের বক্তব্য, এক বিখ্যাত পর্নস্টার সহ বিভিন্ন দেশে বিভিন্ন প্রদেশে বিভিন্ন সময়ে রাত কাটানো অন্তত ১০০ জন মহিলাদের মুখ বন্ধ করতে ট্রাম্পের খরচ হয়েছে ১০০ কোটি টাকারও বেশি।

স্টিভের বোমার পরেই, স্টেফানি ক্লিফোর্ড নামের এক মার্কিন পর্নস্টার দাবি করেছেন, ২০০৬ সালে তার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের শারীরিক সম্পর্ক হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি নামি গল্ফ টুর্নামেন্টে তাঁর সঙ্গে ট্রাম্পের সাক্ষাত হয়েছিল। সেখানেই ওই কাণ্ড করেন ট্রাম্প। প্রসঙ্গত, ওই ঘটনার এক বছর আগেই ট্রাম্প তাঁর বর্তমান স্ত্রী মেলানিয়াকে বিয়ে করে ফেলেছেন।

ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করার কথা ঘোষণা করতেই বিষয়টি নিয়ে তোলপাড় শুরু করেন ক্লিফোর্ড। সেই কেচ্ছা চাপা দিতে আসরে নামেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহান। নির্বাচনের একমাস তিনি স্টেফানিকে ১,৩০,০০০ ডলার দিয়ে মুখ বন্ধ মুখ বন্ধ রাখার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: