পথ দুর্ঘটনায় গুরুতর জখম প্রধানমন্ত্রী-র স্ত্রী যশোদাবেন, ভর্তি হাসপাতালে, কেমন আছেন জানুন

আজ, বুধবার সকালে পথ দুর্ঘটনায় আহত হলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী ‌যশোদাবেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাঁকে চিতোরগড়ের কাছে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর এক আত্মীয় বসন্তভাই মোদীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। রাজস্থানের কোটা – চিতোরগড় হাইওয়েতে কাটুন্ডার কাছে দুর্ঘটনাটি ঘটে।

রাজস্থানের কোটার কাছে বারাণ জেলায় এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী-র স্ত্রী। সেখান থেকে গুজরাত ফেরার পথেই এই দুর্ঘটনাটি ঘটে। তবে ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে, সেটা এখনও পরিস্কার নয়। পারসোলি থানার এসএইচও শ্যাম সিংহ জানিয়েছেন, মোদী-পত্নী যশোদাবেনের আঘাত তেমন গুরুতর নয়। এক আত্মীয়ের সঙ্গে ইনোভা করে যাচ্ছিলেন তিনি। সেসময়ই কাটুণ্ডার কাছে দুর্ঘটনাটি ঘটে।

যশোদাবেন একটি ইনোভা গাড়িতে করে ফিরছিলেন তখনই দুর্ঘটনা ঘটে। যশোদাবেন তাঁর ভাই অশোক মোদীর সঙ্গে মেহসানা জেলার উঞ্ঝায় থাকেন। যশোদাবেনের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন মেহসানা থানার পুলিশ। জানা যায়, প্রধানমন্ত্রী খোঁজখবর নিয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর যশোদাবেনকে ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা৷ চিতোরের জেলাশাসক জানিয়েছে, যশোদাবেন এখন সুস্থ আছেন৷ পুলিশ জানিয়েছে, কোটা চিতোর হাইওয়ের কাছে দুর্ঘটনা ঘটে৷ সেই সময় গাড়িতে সাত জন ছিল৷ তাকে সকলে একটি বিয়ে বাড়ি অনুষ্ঠানে অত্রুতে গিয়েছিল৷ সেখান থেকে গুজরাতে উনঝাতে ফিরছিল৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: