তৃণমূলে এই পাঁচ নেতার ওপর দিদির কোপ পড়তে পারে যে কোনও দিন

লোকসভা নির্বাচনের আগেই শাসক দল তৃণমূলের অন্দরে দেখা গিয়েছে খানিক জটিলতা। পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল তৃণমূলের অন্দরে বেশ কয়েকজন নেতার জনপ্রিয়তা কমেছে। উচ্চ নেতৃত্বের কাছে তারা এখন একটু বেশ আড়ালেই রয়েছেন। বলা যায় ঘরের অন্দরেই এরা কোণঠাসা রয়েছেন। এক নজরে দেখে নিন লোকসভা নির্বাচনের আগে কোন নেতৃত্বদের দলের তরফে কোণঠাসা করা হয়েছে বলে গুঞ্জন উঠেছে।

৫) অনুপম হাজরা (বোলপুরের সাংসদ) :

দলের অন্দরে জনপ্রিয়তা কমেছে বোলপুরের সাংসদ অনুপম হাজরার। পঞ্চায়েত নির্বাচনে বোলপুর শান্তিনিকেতন এলাকায় ভোট পূর্ববর্তী এবং পরবর্তী বিক্ষোভের কারণে এই সাংসদের প্রতি কোন কারনে ক্ষুব্ধ তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। পঞ্চায়েত ভোটে বোলপুর এর ফলাফল ভালো হলেও শীর্ষ নেতৃত্বের কাছে জনপ্রিয়তা হারিয়েছেন অনুপম হাজরা। দলের অন্দরেই এই গুঞ্জন শোনা যাচ্ছে যে কার্যত দলের অন্দরেই কোন কারনে এক ঘরে হয়েছেন বোলপুরের সংসদ।

৪) তাপস পাল (কৃষ্ণনগরের সাংসদ) :

গত নির্বাচনে বেশ সক্রিয় ভূমিকায় লক্ষ্য করা গিয়েছিল কৃষ্ণনগরের সাংসদ তথা জনপ্রিয় অভিনেতা তাপস পালকে। পরবর্তী সময়ে কৃষ্ণনগরের জনসমক্ষে জনসভায় কুরুচিকর মন্তব্য করার জন্য এবং পরবর্তী সময়ে জেলে যাওয়ার ফলে তার জনপ্রিয়তা কমেছে দলে। এবার লোকসভা নির্বাচনের আগে তাকে খুব বেশি গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের শীর্ষ নেতৃত্ব বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: