জানেন কি ফেসবুকের সব থেকে বিখ্যাত ১৫ ভারতীয় কারা?

বর্তমানের ডিজিটাল ইন্ডিয়ার ফেসবুক এক বহু গুরুত্বপূর্ন সোশ্যাল মাধ্যম আর জানেন কি এই ফেসবুকেই কোন ১৫ ভারতীয়ের ফলোয়ারের সংখ্যা সব থেকে বেশি? ফেসবুক আকাউন্ট গননার নিরিখে ভারত এক গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে, এমনকি একসময় স্বয়ং জুকেরবার্গ বলেছিলেন ফেসবুক ব্যবহারকারীর এক বড় অংশই হলেন ভারতীইয় নাগরিক। চলুন তাহলে দেখেই নেওয়া যাক এই ভারতীয় নাগরিকদের মধ্যে ফেসবুকে সবথেকে জনপ্রিয় কোন পনেরো জন ভারতীয় এবং তাদের ফলোয়ারের সংখ্যাই বা কত।

বলে রাখা ভালো এই লিস্টের শুরুতে কোনও বলিউড সেলিব্রিটি কিংবা ক্রিকেটার নেই, তাহলে নিশ্চয় জানতে ইচ্ছা করছে কে আছেন এক নম্বরে? জানার জন্যে পড়তে থাকুন…

১৫. সোনাক্সী সিনহা – ২৩.৮ মিলিয়ান

এই লিস্টের একদম শেষ দিক থেকে প্রথমে অর্থাত পনেরো নম্বরে আছেন ইন্ডিয়ার হার্টথ্রব গার্ল এবং কিংবদন্তী অভিনেতা শত্রঘ্ন সিনহা এর মেয়ে সোনাক্সী সিনহা। তার অফিসিয়াল ফেসবুক আকাউন্ট (@sonakshisinhaofficial)এ ফলোয়ার এর সংখ্যা ২৩.৮ মিলিয়নেরও বেশি।

১৪. কাজল আগারওয়াল – ২৩.৮ মিলিয়ান

দক্ষিন ভারতীয় ফিল্ম ইন্ড্রাস্টির একজন অন্যতম সর্বশ্রেষ্ঠ সুন্দরী অভিনেত্রী কাজল আগারওয়াল এই লিস্টের ১৪ নম্বরে আসবেন। তার অফিসিয়াল ফেসবুকে (@ImKajalAggarwal) ফলোয়ারের সংখ্যা সোনাক্সীর মতোই ২৩.৮ মিলিয়ন।

১৩. অক্ষয় কুমার – ২৪ মিলিয়ান

এই লিস্টের ১৩ নম্বর স্থানে থাকবেন বলিউডের খিলাড়ী অক্ষয় কুমার। তার ফেসবুক পেজে লাইকের সংখ্যা ২৪ মিলিয়ানের একটু বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: