জিও ফোনের বাজার ধরতে ৯৯৯ টাকায় ৪জি স্মার্টফোন দিচ্ছে ভোডাফোন

জিও বাজারে আসার পর থেকেই কপাল পুড়েছিল অন্যান্য টেলকম কোম্পানি গুলির। একে দীর্ঘদিনের ফ্রি সার্ভিস, পরে কম রেটে আনলিমিটেড ৪জি নেট সার্ভিস। এরপর জিও বাজারে নিয়ে আসে মাত্র দেড় হাজার টাকায় স্মার্ট ফোন। এর ফলে ভারতের অন্যান্য টেলিকম কোম্পানি গুলির তুলনায় ভারতের বাজার অনেকটাই দখল করে নেয় তারা। এবার জিওর সঙ্গে টক্কর দিয়ে ৪জির বাজার ধরতে মাঠে নামল টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা ভোডাফোন। আর এই বাজার ধরতে অনলাইন শপিং কোম্পানি ফ্লিপকার্টের সঙ্গে জোট বাঁধল তারা। ফ্লিপকার্টে সঙ্গে জোত বেঁধে তারা বাজারে আনল মাত্র ৯৯৯ টাকার স্মার্টফোন।

২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি ফ্লিপকার্টের মাধ্যমে পাওয়া যাবে এই ফোনটি। তবে কেউ যদি সরাসরি এই ফোনটি কিনতে ভোডাফোনের স্টোরে যান তাহলে বোকা বনতে হবে। কারণ ভোডাফোন সরাসরি তাদের স্টোরের মাধ্যমে এই ফোনটি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে না। কিভাবে কেনা যাবে ফোনটি? মাইক্রোম্যাক্স, আইভিওওএমআই, জোলো, ইন্টেক্স, সোয়াইপ, ওয়াইইউ, এবং অ্যালকাটেল কোম্পানির ফোনের উপর ফ্লিপকার্টে বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে। আর এই ছাড় ক্রেতাদের দিচ্ছে ভোডাফোন। যে ফোন ক্রেতারা কিনবেন তার মোট দামের উপর ২০০০ টাকা ছাড় দেবে ভোডাফোন। তবে তার জন্য ভোডাফোন গ্রাহক হওয়া জরুরী।

ভোডাফোন গ্রাহক হয়ে ২৯৯৯ টাকায় ফোন কেনার পর তা অ্যাক্টিভেট করাতে হবে গ্রাহককে। এরপর তাদের প্রতিমাসে করাতে হবে ১৫০ টাকা রিচার্জ। মোট ১৮ মাস ১৫০ টাকার রিচার্জ করালে গ্রাহকদের মিলবে ৯০০ টাকা ক্যাশব্যাক। এরপর গ্রাহকদের আবারও ১৮ মাস ১৫০ টাকার রিচার্জ করাতে হবে। এভাবে ১৮ মাস রিচার্জ করালে গ্রাহকরা আবারও পাবেন ১১০০টাকা ক্যাশব্যাক। তবে এ ক্ষেত্রে প্রতিবার গ্রাহককে ক্যাশব্যাক পেতে গেলে তাদের মোবাইল ওয়ালেট এম প্যায়সা থাকাটা বাধ্যতামূলক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: