জাতীয় পশু সম্পদ দপ্তরে, উচ্চমাধ্যমিক পাশ করা কর্মী নিয়োগ করা হচ্ছে!

ন্যাশনাল অ্যানিমাল রিসোর্স ফেসিলিটি ফর বায়োমেডিকাল রিসার্চের তরফ থেকে জানানো হচ্ছে যে, তাদের কিছু ডাটা এন্ট্রি অফিসার এবং অফিস অ্যাসিসটেন্ট দরকার। আবেদনকারীদের আবেদনের জন্য অবশ্যই ফর্ম ফিলাপ করতে হবে এবং ফর্মটিতে আবেদনকারীর যাবতীয় প্রয়োজনীয় বিবরণ দিতে হবে। ফিলাপ করা হয়ে গেলে নির্দিষ্ট তারিখ অর্থাৎ ২০শে এপ্রিল ২০১৮ এর আগে তাকে উক্ত ফর্মটি প্রয়োজনীয় ডক্যুমেন্টসের সঙ্গে জমা দিতে হবে অফিসের ঠিকানায়। যোগ্য পাত্র পাত্রীদের উপযুক্ত স্যালারি দেওয়া হবে এমনটাই আশ্বাস দিচ্ছেন সংস্থা। তাই, ডিপার্টমেন্টের অনুরোধ যে সমস্ত পাত্র পাত্রীদের এই পোস্টের জন্য আবেদন জানাতে। প্রয়োজনীয় আরও তথ্যের বিবরণ নীচে দেওয়া হলো-

এন.এ.আর.এফ.বি.আর কর্মী নিয়োগ, ২০১৮

সংস্থার নাম: ন্যাশনাল অ্যানিমাল রিসোর্স ফেসিলিটি ফর বায়োমেডিকাল রিসার্চ।

অফিশিয়াল ওয়েবসাইট: “www.narfbr.org”

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক অথবা গ্রাডুয়েশন পাস( পদভিত্তিক)।

বয়সসীমা: ২৮,৩০ অথবা ৬৫ বছরের কম(পদ অনুযায়ী)

কোন কোন পদে চলবে নিয়োগ:

১.পার্সোনাল অ্যাসিসট্যান্ট: ১ জন

২. অফিস অ্যাসিসট্যান্ট: ৩ জন

৩.ডাটা এন্ট্রি অপারেটর: ২ জন

৪.টেকনিশিয়ান-C: ২ জন

৫.এডমিন এবং অ্যাকাউন্ট কনসাল্টটেন্ট: ১ জন

৬.ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট সার্ভিসেস( সিভিল এবং ইলেকট্রিকাল): ১ জন

৭. মোট নিয়োগ: ১০ জন

স্যালারি: ১৮,০০০-৫০,০০০ প্রতি মাসে(পদ অনুযায়ী)

এন. এ.আর.এফ.বি.আর কর্মী নিয়োগ ২০১৮

শিক্ষাগত যোগ্যতা: প্রতিটি ক্যান্ডিডেটের অন্তত নির্দিষ্ট পদ অনুযায়ী উচ্চমাধ্যমিক স্তরের কম্পিউটার ডিপ্লোমা অথবা গ্রাজুয়েশন ডিগ্রী থাকা চাই। এছাড়াও চাই ২০ বছরের অভিজ্ঞতা। আরও জানতে চোখ রাখুন নোটিফিকেশনে।

বয়সসীমা: পদ অনুযায়ী আবেদনকারীকে অবশ্যই ২৮,৩০ অথবা ৬৫ বছরের নিম্নে হতে হবে। আরও জানতে চোখ রাখুন নোটিফিকেশনে।

স্যালারি: আবেদনকারীদের মধ্যে যারা সুযোগ পাবেন তার পেয়ে যাবেন ১৮,০০০-৫০,০০০ টাকা স্যালারি প্রতি মাসে। আরও জানতে চোখ রাখুন নোটিফিকেশনে।

সিলেকশন প্রসেস: আবেদনকারীদের ফর্ম ফিলাপের পরে একটি লিখিত পরীক্ষা দিতে হবে। পরীক্ষায় উত্তীর্ণ হলে, তারা চাকরিতে সুযোগ পাবেন।

আবেদনের নিয়ম: উপোরক্ত ওয়েবসাইট দিয়ে আবেদনকারীদের অ্যাপ্লিকেশন ফর্মটি ফিলাপ করতে হবে। তারপর সেটি পাঠাতে হবে (ন্যাশনাল অ্যানিমাল রিসোর্স ফেসিলিটি ফর বায়োমেডিকাল রিসার্চ, এন.আই.এন ক্যাম্পাস, তারনাকা, হায়দ্রাবাদ- ৫০০০০৭) এই ঠিকানায় ২০শে এপ্রিল, ২০১৮ এর আগে।

ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২০শে এপ্রিল, ২০১৮

প্রয়োজনীয় লিঙ্ক:

অ্যাপ্লিকেশন ফর্মের জন্য এখানে ক্লিক করুন

বি:দ্র: প্রত্যেক আবেদনকারীদের আগে থাকতেই বলা হচ্ছে যে ফর্ম ফিলাপের আগে সংস্থার অফিশিয়াল সমস্ত নোটফিকেশন এবং তাদের প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা মনোযোগ সহকারে পড়ে দেখতে।

নোট-

ওয়েবসাইটের সমস্ত প্রতিবেদন শুধুমাত্র মানুষকে ইনফরমেশন দেওয়ার জন্যই। ওয়েবসাইটের লেখকরা শুধুমাত্র মানুষকে চাকরি সংক্রান্ত খবর পেতে সজাগ রাখতে, চাকরির যাবতীয় প্রাথমিক খবরা খবর এবং নিয়মাবলীগুলো দিয়ে থাকেন। তাই ওয়েবসাইটের সমস্ত অনুগামীদের অনুরোধ করা হচ্ছে যে, চাকরি সংক্রান্ত সমস্ত খবরের সত্যতা যাচাইয়ের জন্য কোনো চাকরি সংক্রান্ত সরকারি অথবা বেসরকারি ওয়েবসাইটে গিয়ে সেখানের চাকরির নিয়মিত আপডেটের উপরও চোখ রাখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: