সিঙাড়া বিক্রি করার জন্য গুগল্ এর চাকরি ছাড়েন, এখন তাঁর টার্নওভার বছরে ৫০ লাখ টাকা!

ভারতীয়রা বরাবরই মুখরোচক খাবার পছন্দ করেন। শুধুমাত্র খেতে নয়,অন্যদের আপ্যায়ন করে খাওয়ানো ও ভারতীয়দের রীতির মধ্যে পড়ে। বিভিন্ন সময়ে অন্যান্য দেশের খাবার ও ভারতীয়রা নিজেদের মেনু কার্ডে যুক্ত করেছে। ফলত খাবারের ভ্যারাইটি এবং কোয়ালিটি দুটোই যথেষ্ট ঈর্ষণীয়। আমাদের ১৩০ কোটির দেশে যে কোনো রেষ্টরেন্টের খাবারের টেস্ট ও কোয়ালিটি ভালো হলে ক্রেতার অভাব হয়না।

ভারতের দশটি সবচেয়ে ধনী শহর; আপনার শহর কত নম্বরে?

মুম্বই এর একটি এমবিএ গ্র্যাজুয়েট যুবক মুনাফ কাপাদিয়া,গুগল্ এ বেশ কিছুদিন কর্মরত ছিলেন। তাঁর সবচেয়ে বড় সমস্যা ছিল এই,যে তাঁর মা টেলিভিসনে কিছু বোরিং সিরিয়ালের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। তাঁর মায়ের রান্নার হাত বরাবরই ভালো এবং বেশ কিছু এক্সপেরিমেন্টাল ডিশ তৈরিতে তিনি যথেষ্ট পারদর্শী। মুনাফ সিদ্ধান্ত নেন একটি কুকিং সারভিস এজেন্সি তৈরি করবেন। নাম দিলেন ‘দ্য বোহরি কিচেন’।

দ্য বোহরি কিচেনের বয়স সবেমাত্র দু-বছর অতিক্রম করেছে। এত কম সময়ের মধ্যেও তাঁর টার্নওভার দাঁড়িয়েছে বছরে প্রায় ৫০ লক্ষ টাকা। রেস্টুরেন্টটি এখন মুম্বইয়ের অন্যতম নামকরা খাবার জায়গা হিসেবে স্বীকৃতি পেয়েছে। আপনি যদি মুম্বইতে থাকেন এবং দ্য বোহরি কিচেনের স্বাদ আস্বাদন করতে চান,আপনাকে স্বাগত জানানো হবে সাত স্তরীয় একটি মিলের মাধ্যমে।

বাঙালির রসগোল্লা এখন ২৫০ রকম অভাবনীয় ফ্লেভারে!

ইতিমধ্যে ফারাহ্ খান,রানী মুখার্জী,হুমা কুরেশীর মত সেলিব্রিটিরা ভূয়সী প্রশংসা করেছেন এই রেস্টুরেন্টের। তবে অন্যান্য সাধারণ রেস্টুরেন্টের মত এখানে আপনি সপ্তাহে সাতদিনই পাবেননা আপনার পছন্দের খাবার। আপনি যদি দ্য বোহরি কিচেনের স্বাদ আস্বাদন করতে চান তবে আপনাকে যোগাযোগ করতে হবে মুনাফ বা তাঁর টিমের কারুর সাথে। তাঁরা আপনাকে বা আপনাদের আমন্ত্রন জানালে তবেই আপনি সুযোগ পাবেন। এটি সম্পূর্ণ নির্ভর করে মুনাফের বাড়ির ওপর।

দ্য বোহরি কিচেন সপ্তাহে মাত্র দুদিন খোলা থাকে, শনিবার এবং রবিবার। আপনার যদি মুনাফের বাড়ি যেতে কোনোরকম বাধা থাকে সেক্ষেত্রে অর্ডারের বেসিসে হোম ডেলিভারির ব্যবস্থা আছে। মুনাফ জানিয়েছেন,‘তিনি নতুন মানুষদের আমন্ত্রন করতে এবং তাঁদের সাথে পরিচয় করতে আগ্রহী’। তাঁর বার্ষিক টার্নওভার ইতিমধ্যে ৫০ লক্ষ ছাড়িয়েছে। সুতরাং আপনি যদি এই মুহুর্তে মুম্বাইতে থাকেন,একবার দ্য বোহরি কিচেনের স্বাদ আস্বাদন করাই যায়।

আরো পড়ুন- জিও দিওয়ালি অফার: ১০০% ক্যাশব্যাক ৩৯৯ টাকার রিচার্জে! দেখে নিন কিভাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: