জিও গ্রাহক? এই বার পেতে পারেন দ্বিগুন ক্যাশব্যাক

হান্ড্রেড পার্সেন্ট ক্যাশব্যাক অফার তো ছিলোই, এবার রিলায়েন্স জিও, তাদের প্রাইম কাস্টোমারদের নতুন করে একটু বেশি সুবিধা দেবে ঠিক করেছে। তার কারণ, ব্যবসা যেভাবে লাফে লাফে দিনদিন বাড়ছে এবং অন্য মোবাইল কোম্পানিগুলির রাতের ঘুম কেড়ে নিচ্ছে, তাতে গ্রাহকদের অংশীদার করতে চায় রিলায়েন্স। প্রাইম গ্রাহকদের জন্য যে অফারটি আনতে চলেছে জিও, সেটার নাম দেওয়া হয়েছে, মোর দ্যান হান্ড্রেড পার্সেন্ট ক্যাশব্যাক। এই অফারের আওতায় জিও প্রাইম গ্রাহক ৩৯৮ টাকা বা তার বেশি রিচার্জ করলে সাতশো টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা পাবেন।

সাতশো টাকা পর্যন্ত ক্যাশব্যাক কিভাবে দেওয়া হবে, এবার দেখুন। তাতেও চমক রয়েছে। একটি নয়, আপনি দু’ভাবে খরচ করতে পারবেন ক্যাশব্যাকের টাকা। সাতশো টাকাকে দু’ভাগে ভাগ করে, চারশো টাকা ভাউচারে দেবে জিও। আর বাকি তিনশো টাকা বাছাই করা ডিজিটাল ওয়ালেটে দেওয়া হবে।

জিও মোর দ্যান হান্ড্রেড পার্সেন্ট ক্যাশব্যাক অফারের বৈধতা থাকবে সর্বাধিক পাঁচটি রিচার্জ পর্যন্ত। আর অফার চলাকালীন, ওই সময়ের মধ্যে সর্বাধিক পাঁচটি ভাউচার কিনতে পারবেন জিও নাম্বার থাকা প্রাইম কাস্টোমাররা।

এবার জিও ওয়ালেটের কথায় আসা যাক, গ্রাহক যাতে এই সুবিধার লাভ ওঠাতে পারেন, তার জন্য রিলায়েন্স বিভিন্ন ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্মের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। একবার সেইসব ডিজিটাল ওয়ালেট প্রদাণকারী সংস্থাগুলির নামও শুনে নিন। তার মধ্যে একটি আবার কেন্দ্রীয় সরকার পরিচালিত। অ্যামাজন পে, পেটিএম, মোবিকুইক, ফোনপে, ভিম এবং ফ্রিচার্জ। এই ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্মে গিয়ে গ্রাহক জিও’র তিনশো টাকা খরচ করতে পারবেন। সবকটি ডিজিটাল ওয়ালেটই নতুন ও পুরনো গ্রাহকরা আলাদা আলাদা করে ব্যবহার করতে পারবেন।

আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত জিও’র এই অফার দেওয়া হচ্ছে। এরপর তার জায়গায় আসবে সারপ্রাইজ ক্যাশব্যাক অফার। তাতেও থাকছে আরও বড় চমক, ৩,৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আর এই অফার শুধুমাত্র তাঁদের জন্যই প্রযোজ্য হবে, যাঁদের জিও নাম্বারের প্ল্যান ৩৯৯ টাকা বা তার বেশি হবে।

ফ্রি ইন্টারনেট ডেটা এবং ভয়েস ওভার কলিং-এর সুবিধা দিয়ে জিও ভারতীয়দের পকেটে যে হাত দিয়ে আয় করছিল, সেটা কোনওভাবেই যেতে দিতে রাজি নন। সেই কারণে নতুন বছরে নির্দিষ্ট পরিমাণ একটা দাম নিলেও, অন্যান্য মোবাইল পরিষেবা প্রদাণকারী সংস্থাগুলির চেয়ে অনেক কম দামেই তা দিচ্ছে জিও। যেহেতু, গ্রাহক জিও’র ওপর বেশি বেশি করে ভরসা রাখছেন, সেই কারণে গ্রাহকেও খুশি করার জন্য নতুন বছরের শুরু থেকেই বারবার লোভনীয় পরিবর্তন আনা হচ্ছে প্ল্যানগুলিতে। হ্যাপি নিউ ইয়ার প্ল্যানের দামও কমিয়ে দেওয়া হয়েছে। এখন ৫০ টাকাতেই ১জিবি করে ৪জি ইন্টারনেট ডেটা দিচ্ছে রিলায়েন্স জিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: