দিশা পাটানি জানিয়ে দিলেন তিনি কোন ভারতীয় ক্রিকেটারের সাথে ডেটিংয়ে যেতে চান!

দিশা পাটানি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি তার রূপের সৌন্দর্যের জেরেই এরই অল্প কয়েক দিনের মধ্যেই বানিয়ে ফেলেছেন লক্ষ্য লক্ষ্য ফ্যান । পাটানি ভারতের বারেইল্লেইতে জন্মগ্রহণ করেন। তিনি ২০১৩-এ ভারতের ইন্দোরে অনুষ্ঠিত হওয়া “ফেমিনা মিস ইন্ডিয়া” যেটি ভারতের জাতীয় সৌর্ন্দয প্রতিযোগিতা, এতে তিনি প্রথম রার্নাস-আপ স্থান অর্জন করেন।

তার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫-এ পুরি জগন্নাথের পরিচালিত লোফার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। এম এস ধোনির বায়োপিকে রিয়েল লাইফের ‘ধোনি’ সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর রোম্যান্স মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের। পর্দায় ধোনির প্রেমিকা হিসেবে তাঁর নাম ছিল প্রিয়ঙ্কা ঝা। যাই হোক, দিশা পাটনি কিন্তু বাস্তবেও ক্রিকেট নিয়ে বেশ উৎসাহী। অভিনয় জীবনের সমস্ত ব্যাস্ততার মধ্যেও ক্রিকেটের সমস্ত খবর রাখেন।

নিয়মিত না হলেও ক্রিকেট ম্যাচ দেখতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। সময় পেলে বা গুরুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচগুলো পরিবারের সঙ্গে বসে দেখতেও ভালোবাসেন দিশা। ‘ধোনি’ ছবিটি ছাড়াও টাইগার শ্রফের গার্লফ্রেন্ড দিশার ক্রিকেট কানেকশন বলতে সাম্প্রতিককালে আইপিএল-এর উদ্বোধনে পারফর্ম করা। আগের বছর এপ্রিলের শুরুতেই আইপিএল পারফর্ম করার পরে তিনি টুইট করেছিলেন, ‘ইন্দোর তোমাকে ধন্যবাদ। লাভ আইপিএল।’

ধোনি কিন্তু এহেন দিশা পাটনির মোটেও পছন্দের ক্রিকেটার নন। তিনি আসলে বিরাট কোহলির সঙ্গে ডেটিংয়ে যাওয়ার স্বপ্ন দেখেন। তার মতে বিরাট শুধু মাত্র একজন ক্রিকেটার হিসেবে নয় স্টাইলেও দিশার কাছে প্রথম চয়েস বিরাট।সম্প্রতি দিশা পাটনি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে বিরাট কোহলির প্রতি নিজের ‘গোপন’ ক্রাশের কথা জানান। তাঁর অকপট উক্তি— ‘বিরাট কোহলির সঙ্গে ডেটিংয়ে যাওয়ার স্বপ্ন দেখি।’

এমনিতেই ক্রিকেট বিশ্বে নিজের চেহারার জন্য অগণিত গুণমুগ্ধ ভক্ত রয়েছে কোহলির। এক পাক ও এক ব্রিটিশ মহিলা ক্রিকেটার তো বিরাট কোহলিকে সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়েছিলেন। সেখানেই আরো একটি সংযোজন হলো দিশা।

দেখে নিন দিশা পাটানির পুরো ইন্টারভিউটি –

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: