এলির সঙ্গে ব্রেক-আপ! আর এক বলিউড সুন্দরীর প্রেমে মজেছেন হার্দিক!

বলিউড সুন্দরীদের সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ঘনিষ্ঠতা বেশ কয়েকমাস হলো অতিমাত্রায় বেড়েছে। এঁর সঙ্গে নয় ওঁর সঙ্গে, ওঁর সঙ্গে তাঁর সঙ্গে প্রেম করছেন ভারতীয় ক্রিকেট দলের নবাগত স্টার – সর্বত্রই কানাঘুঁষো চলছে। মাস দু’য়েক আগেই শোনা গিয়েছিল, বলিউড অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা। কারণ, এলিকে হার্দিকের সঙ্গে বেশ কয়েকবার দেখা যায় একসঙ্গে সময় কাটাতে।

ডিনার ডেটিং থেকে শুরু করে একাধিক পাবলিক ইভেন্টে একসঙ্গে উপস্থিত হওয়া – কোনও অবসরই ছাড়েননি মিডিয়ার মনোযোগ আকর্ষণের। ফলে, তাঁদের প্রেম কাহিনী নিয়ে খবর হওয়াটাই স্বাভাবিক। দু’জনের মধ্যে সম্পর্ক এতাটই গভীর হয় যে হার্দিকের দাদা ক্রুণাল পান্ডিয়ার বিয়েতেও উপস্থিত ছিলেন বলিউড সুন্দরী। একাদশ আইপিএল ক্রিকেট মরশুম শুরু হওয়ার আগেই বিয়ে করেছেন বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া।

তবে সম্প্রতি আরও একটি খবর এসেছে। আর তাতে জানা যাচ্ছে, ক্রমশ ঘনিষ্ঠতা আইপিএল মরশুমের পর দূরত্বে পরিণত হয়েছে। এলি আব্রাম আর হার্দিক পান্ডিয়া এখন আর একসঙ্গে নেই। বরং দু’জনেই ভবিষ্যতে যে যাঁর পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। আরও জানা গিয়েছে, এলি চাইলেও, হার্দিক মানিয়ে নিতে পারছিলেন না। আর সে জন্যই নাকি দু’জনে আলাদা হয়ে গিয়েছেন।

এসবের মাঝে আরও একটি খবর উঠে এসেছে ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার প্রেম জীবন নিয়ে। বলিউড সুন্দরীদের ওপর থেকে মোটেই নজর ওঠেনি হার্দিকের। বরং একটার থেকে আরেকটা দিকে তাঁর মন ভেসেই চলেছে।

খবরে প্রকাশ, এলির সঙ্গে যতটা দূরত্ব তৈরি হয়েছে, তেমনি আরেক বলিউড সুন্দরীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। আর সেই নায়িকা হলেন এশা গুপ্তা। জানা গিয়েছে, দু’জনেই নিজেদের সম্পর্কের খবর গোপন রাখতে চাইছেন এখন। কারণ, দু’জনে দু’জনকে আরও ভালো করে জানতে চান কোনও কিছু প্রকাশ করার আগে।

অভিনেত্রী এশা গুপ্তার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, ”ওরা একটা পার্টিতে গিয়েছিল, সেখানেই পরিচয় হয়। একে অপরের প্রতি বেশ আকৃষ্ট হয়। আর তারপরেই দু’জনে মধ্যে আলাপ। ফোন নাম্বার দেওয়া-নেওয়া। আমরা জানার আগে থেকেই দু’জনের মধ্যে সম্পর্ক শুরু হয়ে গিয়েছে।”

”বর্তমানে ওরা কেউই খবরটি প্রকাশ হতে দিতে চায় না। দু’জনেই প্রেমের সম্পর্ক নিয়ে চুপচাপ থাকতে চায়। সম্পর্কটাকে আরও পরিণত হতে দিতে চায়। দেখতে চায়, কতদূর সম্পর্কটা যায়। লাঞ্চে যাওয়া হোক কিংবা ডিনারে যাওয়ার পরিকল্পনা, সবই গোপন রাখে ওরা। এখন ওদের সম্পর্কটা এমন একটা জায়গায় আছে, যেখানে ওরা একে অপরকে জানার চেষ্টা করছে।”

যদিও এশা গুপ্তা নিজে এই খবরটি নিয়ে কোনও কিছু বলতে নারাজ। তবে, তাঁদের মধ্যে যে কিছু একটা চলছে, তার প্রমাণ এশা তাঁর ব্যস্ত সূচি দেখিয়ে সবকিছু এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। এশা তাঁর প্রেমজীবনের বদলে, কেরিয়ারের খবর বেশি করে বলতে চাইছেন মিডিয়াকে।

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট দলের হয়ে তিনটি ফরম্যাটেই খেলা পেস বোলিং অলরাউন্ডার হার্দিক আর কয়েকদিন পরেই জাতীয় দলের সঙ্গে ব্রিটিশ যুক্তরাষ্ট্রে রওনা হবেন। বছরের শেষেও গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সফর রয়েছে। এই দুই সফরেই তাঁকে নিয়ে ক্রিকেট বিশেষজ্ঞদের অনেক আশা রয়েছে। বড় রকমের প্রত্যাশা রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডেরও। প্রায় দু’বছর জাতীয় দলে হয়ে খেলা হার্দিককে নিয়ে অনুরাগীদের মধ্যেও প্রচণ্ড ক্রেজ রয়েছে। এলির আগে আরেক চলিচ্চত্রাভিনেত্রী ঊর্বশী রৌতেলাকে নিয়ে বরোদার ক্রিকেটারের ঘনিষ্ঠতা সংবাদমাধ্যমে মুখরোচক খবর হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: