ভারতকে অপমান করে, কোহলির নোংরা ছবি পোস্ট করলেন অজি সাংবাদিক!

নাম তাঁর ডেনিস ফ্রিডম্যান। নিবাস অস্ট্রেলিয়া। নিজেকে সাংবাদিক বলে পরিচয় দেন কিন্তু সাংবাদিকের কোনও লক্ষ্মণই তাঁর মধ্যে দেখা যায় না। ভারতীয় ক্রিকেটারদের নিয়ে তাঁর কোনও সমস্যা আছে সম্ভবত, বিশেষ করে বিরাট কোহলিকে নিয়ে। এর আগে, ২০১৬ সালে ঝাঁটা হাতে বিরাট কোহলি এবং তাঁর সতীর্থদের ছবি টুইট করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

স্বচ্ছ ভারত অভিযানের অংশ হতে গিয়ে বিরাট, রাহানেরা স্টেডিয়ামের জঞ্জাল পরিষ্কার করেছিলেন। সেই ছবি পোস্ট করে ডেনিস লেখেন, ‘বিশ্ব একাদশ ম্যাচের জন্য স্টেডিয়াম পরিষ্কার করছে ঝাড়ুদাররা’। এই টুইট নিয়ে ব্যাপক হইচই শুরু হয়েছিল তখন। এমনকী ভারতীয় ফ্যানদের সঙ্গে হাত মিলিয়ে ডেনিসকে আক্রমণ করতে থাকেন পাকিস্তানি ফ্যানরাও।

আবারও অত্যন্ত ন্যক্কারজনক এক টুইট করায় ডেনিসের ওপর প্রচণ্ড চটেছে ভারতীয় ক্রিকেট ভক্তরা। ওই টুইটে তিনি শুধু কোহলিকেই ছোট করেননি, ভারতীয় ফ্যানদেরও নিয়েও বিদ্রুপ করেছেন। যা নিয়ে ফের উত্তাল হয়েছে টুইটার। টুইটে পোস্ট করা ছবির অর্থ এতটাই নিচুমানের যে তা নিয়ে লেখা যায় না। ডেনিস বোঝাতে চেয়েছেন সোশাল সাইটে ভারতীয় ক্রিকেট ফ্যানরা অযৌক্তিক এবং অনর্থক তর্ক করে। সেটা বোঝাতে গিয়ে তিনি কোনও একজনের শরীরে বিরাটের মাথা মর্ফিং এফেক্টের মাধ্যমে বসিয়ে দিয়েছেন।

আগেরবার ভুলভাল পোস্ট করার পর এত মানুষ তাঁকে যথেচ্ছ গালাগাল করলেও তাঁর যে শিক্ষা হয়নি তা পরিষ্কার। এবারেও তাঁর কপালে জুটছে অপমান, বিদ্রুপ, গালিগালাজ। ক্রিকেট বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তদের আক্রমণ ধেয়ে আসছে ডেনিসের দিকে। তাতে অবশ্য কোনও ভ্রুক্ষেপ নেই প্রকৃত অজিসুলভ মানসিকতার এই ‘সাংবাদিকের’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: