SRH কে সমর্থন করতে ওয়ার্নার ভারতে আসতে চাইলে বিসিআই যা করলো দেখলে অবাক হবেন!

নিশ্চিতভাবেই চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে মিস করছে সানরাইজার্স হায়দ্রাবাদ। দলের থেকেও বেশি, এই ক্রিকেটার স্বয়ং ২২ গজের পিচকে বেশি করে মিস করছেন ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে বল বিকৃতির দায়ে এক বছর ক্রিকেট থেকে ব্যান করায়, যার পরেই বিসিসিআইও তাকে আইপিএল থেকে নিষিদ্ধ করেছে। এরপরেও এমনকী ভারতীয় ক্রিকেট বোর্ড তার দলকে সমর্থন জানানোর জন্য ভারতে আসতেও মানা করে দিল যার ফলে প্রচুর ভক্তরাও হতাশ হবেন। গত মাসেই ওয়ার্নারকে বল বিকৃতির দায়ে দোষী সাব্যস্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া যার ফলে গোটা ক্রিকেট বিশ্বই হতবাক হয়ে গিয়েছিল।

তার সঙ্গে স্টিভ স্মিথ এবং ক্যামেরুন ব্যানক্রফটের মত ক্রিকেটারাও ওই নির্দষ্ট সময়ের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপ্টাউন টেস্ট হওয়া ওই ঘটনার জন্য ক্রিকেট ফ্যান এবং তাদে দেশের কাছে ক্ষমাও চান। ডেভিড ওয়ার্নারও ভীষণভাবেই ভারতের এই প্রতিযোগিতাকে মিস করছেন এমনকী সানরাইজার্সের জার্সি উদ্বোধনের দিন তাদের ওই অনুষ্ঠান ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে লাইভ চলাকালীন ওয়ার্নারকে মন্তব্যও করতে দেখা গিয়েছিল আইপিএলের আগেই।

ঠিক ওই সময় ওয়ার্নার ইঙ্গিত করেছিলেন আইপিএল চলাকালীন কোনও এক সময় তিনি ভারতে আসবেন দর্শকাসনে বসে দলকে সমর্থন এবং উৎসাহ জানাতে। কিন্তু ‘স্রুজানা কোনাকাঞ্চি’ নামে এক টুইটার ব্যবহারকারী ডেভিড ওয়ার্নারের সঙ্গে তার স্ত্রী ক্যান্ডিকের চ্যাট প্রকাশ করে দেন।

ওই চ্যাটে ক্যান্ডিক ওয়ার্নারকে খবর দিয়েছেন যে বিসিসিআই তার ভারতে এসে তার দলকে সমর্থন জানানোর আবেদন নাকচ করে দিয়েছে। ওই চ্যাটে ক্যান্ডিক জবাব দিয়েছেন, “ ও সেখানে যেতে চেয়েছিল কিন্তু দুর্ভাগ্যবশত বিসিসিআই তাকে ওখানে গিয়ে খেলা দেখতে আটকে দিয়েছে। ও আগামি বছর আবার ফিরে আসবে। এমনকী ও ভীষণই হতাশ হয়েছে কারণ ও চেয়েছিল যে দলকে ও ভালোবাসে সেই দলকে সমর্থন জানাতে”।

 

এটা জানা খুবই আশ্চর্যের যে তাকে ভারতে আইপিএল দেখে আসতেও আটকে দেওয়া হয়েছে। সম্ভবত বিসিসিআই চায়নি এই টুর্নামেন্ট চলাকালীন কোনও বিতর্ক উঠুক কিন্তু এটা ওয়ার্নারের প্রতি অন্যায় যে তাকে তার দলকে সমর্থন জানানোর সুযোগও দেওয়া হচ্ছে না।

Source : Crictracker 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: