ভিডিও : ‘দেশি বয়েজ’-এর বিটে DJ পার্টিতে কোমর দোলালেন দাদা!

ক্রিকেট ময়দানে সৌরভ গাঙ্গুলিকে হাড়হিম করা বোলারদের বিরুদ্ধে বুক চিতিয়ে লড়তে দেখেছেন। দেখেছেন হেলমেটে বলের বাড়ি খেয়েও বিন্দুমাত্র নার্ভাস না হতে। আর লর্ডসের ব্যালকনিতে জার্সি খুলে মাথার ওপর তুলে ধরে বনবন করে ঘোরানো – সেই কথাটা কেই বা ভুলতে পারে! বাঙালির কেনো, ভারতীয় ক্রিকেটের এক দর্পভরা মুহূর্তের দৃশ্য/মুহূর্ত ওটা। আর কে পেরেছেন বলুন তো, ওরম করে ক্রিকেটের জনকদের চোখে চোখ রেখে শাসিয়ে আসতে!বিতর্ক বরাবরের সঙ্গী বাঙলার এই সাহসী ছেলের। কিন্তু কেরিয়ারের শুরু থেকে শেষ দিন পর্যন্ত মাথা উঁচু করে বেঁচে গিয়েছেন।

এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যাডভাইজরি কমিটির সদস্য তিনি। আবার বাঙলা ক্রিকেট সংস্থার সভাপতিও। দক্ষ প্রশাসক হয়ে উঠছেন ধীরে ধীরে।ক্রিকেট ছাড়ার পর বিভিন্ন টিভি শো’তে মুখ দেখানোটা গত দশ বছরে অভ্যেসে পরিণত করে ফেলেছেন দাদা। অভিনয় গুন আছে বৈকি! দাদাগিরি আনলিমিটেড খ্যাত সৌরভ গাঙ্গুলির অভিনয়ের দাদাগিরি যেমন অনুরাগীরা টিভির পর্দায় দেখেছেন, তেমনই তাঁর পেশাদারী দাদাগারি সিএবি’র পুরনো থেকে নতুন কর্তারা প্রত্যক্ষ করছেন নিত্যদিন।কিন্তু, দাদাকে কোনও দিন নাচতে দেখেছেন কি?

হ্যাঁ… তাহলে আর বলছি কি!সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একটি পাব-এর মধ্যে মনে খুলে নাচছেন দাদা। তাও আবার ‘দেশি বয়েজ’ ছবির ‘তু মেরা হিরো’ গানের বিটে। জন আব্রাহাম, অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত বলিউডের ওই ছবিটি বেশ জনপ্রিয় হয়েছিল গত দশকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সৌরভ লাল রঙের একটি শার্ট পরে চশমা চোখে দিব্যি নিজের মনে নাচছেন গানের সুরে সুরে নিজস্ব নাচের স্টাইলে। এতোটাই মগ্ন যে খেয়ালও নেই কেউ তাঁর নাচের স্টেপ ভিডিও বন্দি করছেন।ফেসবুকে ভিডিওটি ভাইরাল হওয়ার মধ্যে দিয়ে দাদার অনুরাগীদের মধ্যে দারুণ উন্মাদনা দেখা দিয়েছে। আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে দেদার লাইক, কমেন্ট পড়ার সঙ্গে সঙ্গে শেয়ার হতে থাকে ভিডিওটি।

দেখুন ভিডিওটি –

 

উল্লেখ্য, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শুরু ১৯৯২ সালে ইংল্যান্ড সফরের মধ্য দিয়ে। জীবনের দ্বিতীয় ইনিংসে সফলতার শিখরে ওঠেন মহারাজ। ১৯৯৬ সালে ইংল্যান্ড সফরের মধ্য দিয়েই আন্তর্জাতিক মঞ্চে তাঁর অভিযান শুরু হয় নতুন করে। ২০০০ সালে ভারতীয় দলের অধিনায়কত্ব হাতে আসার পর পাঁচ বছরে তিনি টিম ইন্ডিয়া গড়ে তোলেন। ভারতীয় ক্রিকেটের স্বনামধন্য ফ্যাব ফোর-এর অন্যতম সৌরভ, ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। ২০১১ সালে আইপিএল ক্রিকেট খেলে চিরতরে বিদায় নেন এই মঞ্চ থেকে। সৌরভ গাঙ্গুলি-শচীন তেন্ডুলকর ওপেনিং জুটি আজও একদিনের আন্তর্জাতিকে সেরাদের সেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: