বিরাটের পর রহিতে মজেছেন ড্যানিয়েল ওয়াট, যা বললেন ….

চলতি অ্যাডিলেড টেস্টের প্রথম দিন সকালে ভারত লাঞ্চের আগেই ৪১ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছিল। একদিকে পূজারা থাকলেও, কোহলি রাহানে দুজনেই অফস্টাম্পের বাইরের বল তাড়া করে খেলতে গিয়ে উইকেট দিয়ে আসেন। এমত পরিস্থিতিতে ক্রিজে এসে রোহিতের কাজ ছিল পূজারাকে নিয়ে ধৈর্য ধরে ইনিংস এগোনো। ৬১ বলে ৩৭ রানের ইনিংসে তিনি মারলেন দুটো চার আর তিনটে ছয়। সেট হয়ে যাওয়ার পরেও ফালতু ঝুঁকি নিতে গিয়ে আউট হয়ে যান রোহিত। ইনিংসের ৩৮তম ওভারের দ্বিতীয় বলে নাথান লায়নকে ছয় মারতে গিয়ে একটুর জন্য বেঁচে গেলেও ঠিক তার পরের বলেই ফের টি-টোয়েন্টি ক্রিকেট মার্কা শট খেলে প্যাভিলিয়নে ফিরে যান। এরপরেই রোহিতের সমালোচনা শুরু হয়ে যায় সর্বত্র। প্রাক্তন অজি ক্রিকেটার সাইমন কাটিচ তো বলেই দিয়েছেন টেস্ট ক্রিকেট বোঝেন না রোহিত।

তবে এসবে কিছু যায় আসে না ইংল্যান্ডের মহিলা দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের। রোহিত যে ফের টেস্ট খেলছেন তা দেখে বেশ উত্তেজিত ওয়াট। আর তা চেপে না রেখে সোশাল সাই টুইটারে লিখেছেন, ‘রোহিতকে টেস্ট দলে দেখে খুবই ভালো লাগছে।’ কিছুদিন আগে বাংলার উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীবৎস গোস্বামীকে তার ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ধরে রাখায় টুইটারে সেই খুশি প্রকাশ করেছিলেন শ্রীবৎস। তার টুইটারে খুশির ইমোজি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন এই ড্যানিয়েল ওয়াট। ফের একবার তাঁকে ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেল।

এদিকে, প্রথম ইনিংসে সেট হয়েও উইকেট ছুড়ে দিয়ে আসার ফলে বেশ চাপে রয়েছেন রোহিত। দ্বিতীয় ইনিংসে এখন পূজারা এবং রাহানে ব্যাট করছেন। এরপরেই নামবেন রোহিত। তিনি যদি ফের ব্যর্থ হন তো হনুমা বিহারী দলে ঢোকার পথ সুগম হবে। সুনীল গাভাসকরের মতো কিংবদন্তি আগেই হনুমা বিহারীকে খেলানোর পক্ষে সওয়াল করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: