প্রাক্তন অস্ট্রেলিয়ান বোলার পক্ষ নিলেন বিরাটের!

প্রাক্তন অস্ট্রেলিয় বোলার স্টুয়ার্ট ক্লার্ক দ্বিতীয় ওয়ানডেতে ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং অসি উইকেট কিপার ম্যাথিউ ওয়াডের উত্তপ্ত বাক্য বিনিময়ের ক্ষেত্রে পক্ষ নিলেন বিরাটের। এই দুই খেলোয়াড়ের মধ্যে মন কষাকষি নিয়ে বর্তমানে আলোচনা চলছে জোরদার। যেহেতু অস্ট্রেলিয়া ২-০ তে পিছিয়ে রয়েছে সিরিজে তাতে অসিদের মধ্যে রাগ বেশ বেড়েছে। ভারত ২-০ তে সিরিজে এগিয়ে থাকলেও দুটি ক্ষেত্রেই তাদের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জোরদার লড়াই করে ম্যাচ জিততে হয়েছে। অস্ট্রেলিয়ার দুটি ম্যাচেই জেতার সম্ভাবনা ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত দুটি ম্যাচেই সেভাবে না খেলতে পারায় হারতে হয় অস্ট্রেলিয়াকে।

ইডেনে দ্বিতীয় একদিনের ম্যাচ চলাকালীন কোহলির মারা একটি বল উইকেট কিপার ম্যাথিউ ধরতে না পারার পর তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। বোলার মার্কাস স্টনিস ওভার শেষে বিতর্কে জড়িয়ে পড়েন কোহলির সঙ্গে। ওয়াডে আগেই কটূক্তি করেন বিরাটকে উদ্দেশ্য করে। এরপর বিরাট নিজের জবাব দেন।

এই প্রসঙ্গে প্রাক্তন অস্ট্রেলিয় বোলার স্টুয়ার্ট ক্লার্ক কোহলির পক্ষ নেন। তিনি বলেন,

“ম্যাথিউ বলটি মিস করেছেন। তিনি আহত হয়েছেন কি হননি তা ভারতীয় ব্যাটসম্যান জানেন কি না তা পরের কথা। এতে এক রান হয়েছে। এর থেকে বড় ব্যাপার আর কি হতে পারে? যদি আমি ম্যাথিউ বা স্টনিস হতাম তাহলে আমি নিজের খেলা নিয়ে বেশি উদ্বিগ্ন হতাম। এটা খুবই সাধারণ বিষয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: